ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তারকাদের ভাবনায় বাংলানিউজের একটি বছর

বিপুল হাসান,<br>বিভাগীয় সম্পাদক, বিনোদন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, জুন ৩০, ২০১১
তারকাদের ভাবনায় বাংলানিউজের একটি বছর

এ যুগের অনলাইন সংবাদমাধ্যম বাংলানিউজটোয়েন্টিফোর.কম পথচলার একবছর পূর্ণ করছে ১ জুলাই ২০১১। আমাদের মিডিয়ার বেশ কজন সেলিব্রিটি বাংলানিউজকে জানিয়েছেন অভিনন্দন।

বলেছেন বাংলানিউজের কাছে তাদের প্রাপ্তি ও প্রত্যাশা সম্পর্কে।

সময়োপযোগী সংবাদ মাধ্যম : আলী যাকের

বাংলানিউজটোয়েন্টিফোর.কমকে অভিনন্দন পথচলায় একবছর পূর্ণ করায়। এ মুহূর্তে সংবাদ তাৎক্ষণিকভাবে সারা বিশ্বে পৌঁছে দেওয়ার অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হচ্ছে অনলাইন নিউজ। বাংলানিউজকে আমি সময়োপযোগী সংবাদ মাধ্যম বলে মনে করি। এক বছর কোনো প্রতিষ্ঠানের সাফল্য-ব্যর্থতা নির্ণয়ের জন্য মোটেও যথেষ্ট নয়। তবে এই একবছরে বাংলানিউজ গ্রহণযোগ্যতা অর্জন করেছে বলে আমি মনে করি।

পরিবেশনায় বৈচিত্র্য আছে : মামুনুর রশীদ

অনলাইন নিউজের সঙ্গে সারা বিশ্বের পরিচয় অনেক দিনের হলেও আমাদের দেশে এই ধারণা তুলনামুলক নতুন। বাংলানিউজ অনলাইন সংবাদ মাধ্যম হিসেবে গত এক বছরে বেশ পরিচিতি অর্জন করেছে। এর সংবাদ পরিবেশনায় বৈচিত্র্য আছে। আমি বাংলানিউজের সাংবাদিকদের জানাই প্রথম বছর পূর্তিতে শুভেচ্ছা ও অভিনন্দন।

নতুনধারা যোগ করেছে : লাকী ইনাম

বিশ্ব এখন অনেক অগ্রসর। ইন্টারনেট প্রযুক্তি সারাবিশ্বকে পরিণত করেছে গ্লোবাল ভিলেজে। আমেরিকা বা ইউরোপে এ মুহূর্তে যা ঘটছে, অনলাইনের মাধ্যমে আমরা তা দেশে বসেই জানতে পারছি। অনলাইন সংবাদ মাধ্যম হিসেবে বাংলানিউজ একটি নতুনধারা যোগ করেছে এদেশে। বাংলাদেশের খবরাখবর সারাবিশ্বের মানুষ বাংলানিউজটোয়েন্টিফোর.কমের মাধ্যমে খুব দ্রুত জানতে পারছে। আমি এই সংবাদ মাধ্যমের দীর্ঘ স্থায়িত্ব কামনা করি।

তাৎক্ষণিকভাবে খবর জানতে পারি : ফেরদৌস ওয়াহিদ

বাংলানিউজ পথচলার একবছর পূর্ণ করায় অভিনন্দন। সারা বিশ্বে এখন অনলাইনের জয়জয়াকার। তথ্য জানা সবার অধিকার, এটি নিশ্চিত করেছে অনলাইন মিডিয়া। বাংলানিউজের মাধ্যমে আজকাল আমরা তাৎক্ষণিকভাবে অনেক খবরাখবর জানতে পারি। জানতে পারি দেশ-বিদেশের শোবিজের সংবাদ। আগামীতে এটি আরো নির্ভরযোগ্য হয়ে উঠবে বলে আমি আশা করছি।

শোবিজের সংবাদ পরিবেশনায় মুন্সিয়ানা দেখিয়েছে : মৌসুমী

ভালো কিছুকে সবসময় স্বাগত জানাতেই হয়। অনলাইনে বাংলানিউজ ভালো পারফর্মেন্স দিয়েই পরিচিতি অর্জন করেছে। খুব দ্রুত দেশ ও বিদেশের খবরাখবর জানতে আজকাল অনেকেই বাংলানিউজে চোখ রাখছে। শোবিজের সংবাদ পরিবেশনাতেও বাংলানিউজ মুন্সিয়ানা দেখিয়েছে। আমার চেনাজানা অনেক সহকর্মীই বাংলানিউজের বিনোদন বিভাগের নিয়মিত পাঠক। এই সংবাদ মাধ্যমের প্রতি রইলো আমার শুভ কামনা। সংবাদিক-কর্মীদের জানাই বর্ষপূর্তির শুভেচ্ছ।

চলচ্চিত্রকে আরো গুরুত্ব দেওয়ার আহ্বান জানাই : শাকিব খান

আমাদের শোবিজের লোকজন আজকাল বাংলানিউজ বেশ দেখে। প্রায়ই কথায় কথায় চলে আসে বাংলানিউজের সংবাদ প্রসঙ্গ। জন্মদিনে বাংলানিউজকে জানাই শুভেচ্ছা। সাংবাদিক-কর্মী সবাইকে জানাই প্রথম বর্ষপূর্তির অভিনন্দন। সেই সঙ্গে এই সংবাদ মাধ্যমের নীতি-নির্ধারকদের দেশীয় চলচ্চিত্রকে আরো গুরুত্ব দেওয়ার আহ্বান জানাই।

দ্রুত ও নির্ভুল সংবাদ প্রত্যাশা করি : মোস্তফা সরয়ার ফারুকী

দ্রুত সংবাদ পাওয়ার জন্য সারাবিশ্বে এখন অনলাইন নিউজ জনপ্রিয়তা পেয়েছে। বাংলাদেশে অনলাইন মিডিয়া এখনো ঘরে ঘরে পৌছাতে না পারলেও আগামী কয়েক বছরে এটি আরো বিস্তৃত হবে। অনলাইন নিউজকে বাংলাদেশে জনপ্রিয় করে তোলার ক্ষেত্রে বাংলানিউজ বর্তমানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আশা করছি, আগামী দিনগুলোতে এটি আরো গ্রহণযোগ্যতা পাবে। বাংলানিউজের কাছ থেকে এখন আমরা দ্রুত ও নির্ভুল সংবাদ প্রত্যাশা করি।

মিডিয়ায় বেশ জনপ্রিয় : চয়নিকা চৌধুরী

দেশের বাইরে চলে যাওয়ার তারিখ পড়ায় আমার পক্ষে বাংলানিউজের জন্মদিনের উৎসবে উপস্থিত থাকা সম্ভব হচ্ছে না। আমাদের মিডিয়ায় এ মুহূর্তে বাংলানিউজ বেশ জনপ্রিয়। কারণ বিনোদন জগতের অনেক খবরই সবার আগে বাংলানিউজের কাছ থেকেই আমরা জানতে পারি। দিন দিন এই সংবাদ মাধ্যমের কাছে আমাদের প্রত্যাশা বাড়ছে। বর্ষপূর্তিতে বাংলানিউজের সবাইকে জানাই অভিনন্দন।

বাংলাদেশ সময় ২০৪০, জুন ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।