ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সুদিনে কেটি পেরি

জাবেদ ইকবাল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, জুন ২৯, ২০১১
সুদিনে কেটি পেরি

শোবিজে একটা কথা প্রচলিত আছে যে, বিয়ে করলে নাকি ক্যারিয়ার শেষ হয়ে যায়। অথচ গায়িকা কেটি পেরির ক্ষেত্রে ঘটেছে উল্টোটা।

ব্রিটিশ কমেডিয়ান রাসেল ব্র্যান্ডকে বিয়ে করার পর থেকে কেটি পেয়ে যাচ্ছেন  একের পর এক সাফল্য। সম্প্রতি মুক্তি পাওয়া কেটি পেরির টিনএজ ড্রিমস অ্যালবামের ‘লাস্ট ফ্রাইডে নাইট’ গানটি ইতিমধ্যে বিলবোর্ড টপ ডিজিটাল গানের শীর্ষ অবস্থানে রয়েছে।

মুক্তির প্রথম দিন থেকেই পেরির গানগুলো বিলবোর্ডের হট এবং পপ গানের চার্টের শীর্ষ তালিকায় টানা সতের সপ্তাহ ধরে অবস্থান করছে। এমনকি গানগুলো ফেব্রুয়ারি থেকে এখনও পর্যন্ত অস্ট্রেলিয়া, অস্ট্রিয়া,  বেলজিয়াম, কানাডা, ডেনমার্ক, জার্মানি, হাঙ্গেরি, আয়ারল্যান্ড, ইতালি, নিউজিল্যান্ড, নরওয়ে, সুইডেন, সুইজারল্যান্ড সহ বিভিন্ন দেশে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এছাড়া এ অ্যালবামের ‘ইটি’ গানটিও বর্তমানে ইয়াহু ভিডিও গানের শীর্ষে রয়েছে।

হালের এই মিউজিক ক্রেজ পেরির এমন জনপ্রিয়তা দেখে আয়োজকরা পেরির পেছনে ছুটে চলেছেন। পেরিও আয়োজকদের নিরাশ না করে বিভিন্ন ট্যুরে ব্যস্ত সময় কাটাচ্ছেন। ইউরোপ ও এশিয়ার বিভিন্ন দেশের এই ট্যুর শেষ করতে পেরির পার হয়ে যাবে চলতি বছর। পেরির এমন সাফল্য দেখে হালের অন্যান্যরা গায়িকারা হিংসায় জ্বলে যাচ্ছেন। এমনকি অনেকে পেরির সাথে সৌজন্যমূলক কথাবার্তা পর্যন্ত বন্ধ করে দিয়েছেন। কিন্তু এইসব নিয়ে পেরির মাথা ব্যাথা নেই বললেই চলে। নিয়মিত টুইটার, ফেসবুক এবং নিজের ব্যক্তিগত ওয়েবসাইটের মাধ্যমে ভক্তদের সাথে যোগাযোগ রেখে চলছেন।

এ বিষয়ে পেরির ভাষ্য, আমি আজ যা তা আমার ভক্তদের জন্য। আমার ভক্তরা বেশ আগ্রহ নিয়ে গান শোনার জন্য অপেক্ষায় থাকে। কে কি বললো তা নিয়ে মাথাব্যথা নেই।

বাংলাদেশ সময় ১৮৪০, জুন ২৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।