ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আসছে ‘অবতার’-এর সিক্যুয়েল

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, জুন ২৯, ২০১১
আসছে ‘অবতার’-এর সিক্যুয়েল

বিশ্ব জুড়ে ঝড় তোলা ছবি ‘অবতার’-এর সিক্যুয়েল হচ্ছে। বিশ্বের অগুনতি দর্শকের আকাঙ্খার কথা মাথায় রেখে চলচ্চিত্রকার জেমস ক্যামেরন নতুন ‘অবতার’-এর কাহিনী লিখছেন।

ছবিটির নতুন এই ভার্সন যেন দর্শকদের আরো বেশি হৃদয়গ্রাহী হয় সেদিকে নজর রাখছেন বিখ্যাত এই নির্মাতা।

জেমস ক্যামেরন একসঙ্গে ছবিটির দুটি সিক্যুয়েলের চিত্রনাট্য লেখার কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এ বিষয়ে তিনি বলেন, আমরা ২টি ছবির শুটিং পর পর করতে চাই। এখন আমি তাই একসঙ্গে ২টি স্ক্রিপ্ট লিখছি। ছবিটির কাহিনীর পাশাপাশি প্রতিটি চরিত্রকে আরো প্রাণবন্ত করে তুলতে আমি জোর দিচ্ছি। ছবির প্রাথমিক লাইন আপ এরই মধ্যে শেষ। এখন নতুন সফটওয়্যার আর অ্যানিমেশন যোগ করার বিষয়ে কাজ চলছে।

ক্যামেরন জানান, অবতারের আগের মূল কাহিনীর ধারাবাহিকতা নিয়েই  নতুন দুটি সিক্যুয়েল নির্মাণ করা হবে। তিনি আগের ছবিটির মতোই সিক্যুয়েল দুটোকে বিশ্ব জুড়ে জনপ্রিয় দেখতে চান। যেমনটি ঘটেছিল ১৯৮৪ সালে ‘টার্মেনিটর’ ছবির সিক্যুয়েলের ক্ষেত্রে।

ক্যামেরন বলেন, ভালো কাজ দিক নির্দেশনা দেয়, পরবর্তী কাজটি কেমন হবে। আমি দর্শকদের এই ছবিটির মাধ্যমে আনন্দের সফর করাতে চাই।

ক্যামেরন আশা করছেন, ২০১৪ সালের ডিসেম্বরে ‘অবতার-২’ এবং ২০১৫ সালের ডিসেম্বর ‘অবতার-৩’ ছবি দুটি মুক্তি দিতে পারবেন।

বাংলাদেশ সময় ১৮১৫, জুন ২৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।