ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নায়িকা সাহারার প্রীতি সম্মেলন

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, জুন ২৯, ২০১১
নায়িকা সাহারার প্রীতি সম্মেলন

উপলক্ষ কিছু নয়, নেহাত বিনোদন সাংবাদিকদের সঙ্গে আড্ডা দেওয়া। ঢালিউডের নায়িকা দেশের বিনোদন সাংবাদিকদের সম্মানে গত ২৮জুন রাতে রাজধানীর সেভেন হিল চাইনীজ রেস্টুরেন্টে এক প্রীতি সম্মেলনের আয়োজন করেন।



দেশের প্রায় প্রতিটি সংবাদমাধ্যমের বিনোদন সাংবাদিকদের সাহারা নিজে ফোন করে প্রীতি সম্মেলনের আমন্ত্রন জানান। তার আমন্ত্রনে সাড়া দিয়ে প্রীতি সম্মেলনে যোগ দেন উল্লেখযোগ্য সংখ্যক সাংবাদিক।

সাংবাদিকরা সাহারার সঙ্গে পরিচিত হন এবং কুশল বিনিময় করেন। সাহারা ভবিষ্যতের দিনগুলোতে যেন ভালোভাবে কাজ করে যেতে পারেন সে জন্য সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

পরিচিতিমূলক এই অনুষ্ঠানে আগত সকল সাংবাদিকেরই ধারনা ছিল, সাহারা হয়তো বিশেষ কোন কারণে সাংবাদিকদের আমন্ত্রন জানিয়েছেন। এ বিষয়ে সাহারা বক্তব্য ছিল,  ‘আসলে আমি চলচ্চিত্রে আছি প্রায় সাত বছর হতে চললো। অনেক সাংবাদিকের সঙ্গে আমার মোবাইলে প্রায়ই কথা হয়। অনেককে নামে চিনি। কিন্তু সাংবাদিকদের অনেকের সঙ্গেই আমার সামনা সামনি দেখা-সাক্ষাৎ হয় নি। সবার সঙ্গে পরিচিত হওয়ার উদ্দেশ্যেই মূলত আজকের এই অনুষ্ঠান। আপনারা সবাই আমার ডাকে সাড়া দিয়েছেন তাতে আমি আনন্দিত। আশা করি ভবিষ্যতেও এমন অনুষ্ঠানে আবারো দেখা হবে সবার সাথে। ’

অনুষ্ঠানে সাহারার সাথে শুভেচ্ছা বিনিময় করেন মনিরুল ইসলাম, জুটন চৌধুরী, সৈকত সালাউদ্দিন, বিপুল হাসান,  দুলাল খান, কামরুল হাসান দর্পণ, সুমন পারভেজ, আসলাম ইকবাল,  শেখ আরিফ বুলবন, অভি মঈনুদ্দীন, জাহাঙ্গীর বিপ্লব, রেজাউর রহমান রিজভী, আবদুল্লাহ রায়হান, মাহফুজুর রহমান, আরিফ আহমেদ, শিশির আহমেদ, জিয়া উদ্দিন আলম, সাইফ চন্দন, নিপু বড়–য়া, নাজমুল আলম রানা, মরিয়ম সেঁজুতি, দীপংকর দীপক, মঈন আব্দুল্লাহ, আবু সুফিয়ান, সৈয়দ ইকবাল, ধীমন বড়ুয়া, সোহেল অটল, রবি হাসান, তোফাজ্জল লিটন, ফয়সাল আহমেদ, জাবেদ ইকবালসহ আরো অনেকে।

বর্তমানে বিগ বাজেটের ছবি ‘মাই নেম ইজ সুলতান’-এর শুটিংয়ে অংশ নিচ্ছেন সাহার । এফআই মানিক পরিচালিত এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন শাকিব খান। তার বিপরীতে প্রধান নায়িকা হিসাবে কাজ করছেন সাহারা। ছবিতে ব্যক্তিজীবনের মতোই চটুল সাহারাকে দেখতে পাবেন দর্শক। এ সময়ের বিগ বাজেটের বেশ কিছু ছবিতে তিনি অভিনয় করছেন।

এছাড়াও সাহারা ৩০ জুন সকালের ফ্লাইটে বদিউল আলম খোকন পরিচালিত ‘বস নাম্বার ওয়ান’ ছবির কাজে ব্যাংকক যাচ্ছেন। এ ছবিটিতেও তার বিপরীতে রয়েছেন শাকিব খান। সাহারা দেশে ফিরবেন জুলাই মাসের মাঝামাঝি সময়ে।

বাংলাদেশ সময় ১৬২৫, জুন ২৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।