ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

বড় পর্দায় ইমতু

|
আপডেট: ২০১৬-০২-২৩ ৮:১৬:০০ এএম
ইমতু রাতিশ

ইমতু রাতিশ

চলচ্চিত্রে অভিনয় করছেন উপস্থাপক-অভিনেতা ইমতু রাতিশ। নারগিস আক্তার পরিচালিত ‘যৈবতী কন্যার মন’ ছবিতে দেখা যাবে তাকে। এর মাধ্যমেই রূপালি পর্দায় অভিষেক হচ্ছে তার। প্রয়াত নাট্যাচার্য সেলিম আল দীনের ‘যৈবতী কন্যার মন’ নাটক অবলম্বনে তৈরি হচ্ছে এটি।

চলচ্চিত্রে অভিনয় করছেন উপস্থাপক-অভিনেতা ইমতু রাতিশ। নারগিস আক্তার পরিচালিত ‘যৈবতী কন্যার মন’ ছবিতে দেখা যাবে তাকে। এর মাধ্যমেই রূপালি পর্দায় অভিষেক হচ্ছে তার। সেলিম আল দীনের ‘যৈবতী কন্যার মন’ নাটক অবলম্বনে তৈরি হচ্ছে এটি।

ছবিটিতে ইমতু অাছেন চেয়ারম্যানের ছেলের ভূমিকায়। যাত্রাপালার নায়িকা বিন্দুকে দেখে প্রেমে পড়ে যায় সে। ঘটনাক্রমে সে মেয়েটিকে পায় না। এক সময় উভয়ের একটা বিয়োগান্তক ঘটনা আছে।

সোমবার ও মঙ্গলবার (২২ ও ২৩ ফেব্রুয়ারি) মানিকগঞ্জের শিববাড়িতে ছবিটির দৃশ্যধারণ হয়েছে। আগের ধাপের কাজও হয়েছে সেখানেই। আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে চিত্রায়ন হবে এফডিসিতে। ছবিটিতে আরও অভিনয় করছেন আহমেদ রুবেল, সুমাইয়া সাকী, সোহান, তাইফসহ অনেকে।

এদিকে দীপ্ত টিভির ‘পালকি’ ধারাবাহিকে সোহেল চরিত্রে ইমতুর অভিনয় জনপ্রিয়তা পেয়েছে। তিনি বললেন, ‘রাজশাহীতে একটা অনুষ্ঠান উপস্থাপনা করতে গিয়ে দেখলাম, আমার অনেক মেয়ে ভক্ত তৈরি হয়েছে এ নাটকের সুবাদে।’

এখন থেকে নিয়মিত ছবিতে অভিনয় করতে চান ইমতু। তার ভাষ্য, ‘একজন শিল্পী বেঁচে থাকেন সিনেমার মধ্য দিয়ে। তাই আগামীতে অবশ্যই চলচ্চিত্রে নিয়মিত কাজ করে যেতে চাই।’

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৬
জেএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-02-23 08:16:00