ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অষ্টম বর্ষপূর্তি উপলক্ষে এনটিভির বিশেষ অনুষ্ঠান

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, জুন ২৮, ২০১১
অষ্টম বর্ষপূর্তি উপলক্ষে এনটিভির বিশেষ অনুষ্ঠান

স্যাটেলাইট চ্যানেল এনটিভি প্রতিষ্ঠার অষ্টম বর্ষ পূর্ণ করছে ০৩ জলাই। এইদিন সকাল থেকে রাত্রি পর্যন্ত এনটিভি অফিসে উপস্থিত হওয়ার আমন্ত্রণ জানানো হয়েছে সেলিব্রটিদের।

অষ্টম বর্ষপূর্তি উপলক্ষে এনটিভি বিশেষ অনুষ্ঠান প্রচার করা হচ্ছে । এই বিশেষ অনুষ্ঠানমালা থেকে নির্বাচিত কিছু অনুষ্ঠান সম্পর্কে উল্লেখ করা হলো।

সকাল ছয়টা ২০ মিনিটে প্রচারিত হবে নৃত্যানুষ্ঠান ‘স্মৃতির পাতায়’। বিগত বর্ষপূর্তি’র সাংস্কৃতিক অনুষ্ঠানে পরিবেশিত নৃত্যানুষ্ঠান থেকে বাছাইকৃত নৃত্যাংশ নিয়ে অনুষ্ঠানটি সংকলিত করা হয়েছে। উপস্থাপনা করেছেন তুহিন।

সকাল সাতটায় প্রচারিত হবে সেলিব্রেটি শো ‘তোমার জন্য’। মুশফিক কল্লোলের প্রযোজনায় অনুষ্ঠানে অংশ নিয়েছেন সঙ্গীত শিল্পী তাহসান ও নাট্যশিল্পী ও মডেল মিথিলা। উপস্থাপনা করেছেন অভিনেত্রী লাক্স সুন্দরী মুনমুন।

সকাল আটটা ২০ মিনিটে প্রচারিত হবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান। মোহাম্মদ নুরুজ্জামানের প্রযোজনায় ও তাহসিন এর উপস্থাপনায় অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেছেন শিল্পী জুলি, শফিক তুহিন, পারভেজু, নির্ঝর, আরেফিন রুমি।

সকাল আটটা ৪৫ মিনিটে প্রচারিত হবে পূর্ণদৈর্ঘ্য বাংলা ছায়াছবি ‘দুই বধূ এক স্বামী’। এফ আই মানিক পরিচালিত ছবিটিতে অভিনয় করেছেন মান্না, শাবনুর ও মৌসুমী।

দুপুর একটায় প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান ‘একশ রাতের গল্প’। মুশফিক কল্লোলের প্রযোজনায় অনুষ্ঠানটি এনটিভির শততম পর্ব অতিক্রমকারী জনপ্রিয় ধারাবাহিক নাটকের নির্মাতা, নাট্যকার ও কলা-কুশলীদের অংশগ্রহনে নির্মিত হয়েছে। অংশ নিয়েছেন নাট্যকার ও নির্দেশক শিহাব শাহীন, ফেরদৌস হাসান রানা, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, জাকিয়া বারী মম, এজাজ মুন্না, সুমাইয়া শিমু, মোশাররফ করিম, পান্থ শাহরিয়ার, তাহের শিপন, ওয়াহিদা মল্লিক জলি, মুরাজ পারভেজ, রিচি সোলায়মান প্রমুখ।

দুপুর একটা ২৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে বিশেষ দ্বৈত সঙ্গীতানুষ্ঠান ‘মনের ঘুড়ি’। ওয়াহিদুল ইসলাম শুভ্র’র প্রযোজনায় অনুষ্ঠানে দ্বৈত স্ঙ্গীত পরিবেশন করেছেন শিল্পী বাপ্পা মজুমদার ও ফাহমিদা নবী।

দুপুর দুইটা ৩৫ মিনিটে প্রচারিত হবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘এনটিভি ফ্যামিলি ট্যুর’। হাসান ইউসুফ খানের প্রযোজনায় এনটিভি পরিবারের সকল সদস্যদের অংশ গ্রহনে তাদের বিভিন্ন পারফর্মেন্সের ভিত্তিতে অনুষ্ঠানটি নির্মিত হবে। অনুষ্ঠানটির উপস্থাপনা করা হয়েছে নিউজ প্রেজেন্টেশন এর আদলে। দুজন নিউজ প্রেজেন্টার অনুষ্ঠানটির উপস্থাপনা করছেন। নাটকীয়তা তৈরীর মাধ্যমে মূলত এনটিভির বিভিন্ন বিভাগের পরিবেশনা দেখানো হবে।

বিকাল চারটা ১০ মিনিটে প্রচারিত হবে প্রামাণ্যচিত্র ‘সংবাদ এর নেপথ্যে’। মোহাম্মদ শাহাবুদ্দিন এর প্রযোজনায় অনুষ্ঠানটি নির্মিত হয়েছে। একটি টেলিভিশন চ্যানেলে সংবাদ উপস্থাপন এর পেছনের গল্প, এর নির্মাণ প্রক্রিয়া ও সামগ্রিক কর্ম তৎপরতা ইত্যাদি বিষয় নিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি।

বিকাল পাঁচটা ৩০ মিনিটে জন্মদিনের আনুষ্ঠানিক কেক কাটার আয়োজনটি সরাসরি সম্প্রচার করা হবে।

সন্ধ্যা ছয়টা ১০ মিনিটে প্রচারিত হবে সেলিব্রেটি শো ‘তারার গল্প তারার সাথে’। জাহাঙ্গীর চৌধুরীর প্রযোজনায় অনুষ্ঠানটি নির্মিত হয়েছে এনটিভিতে যে সকল নাট্যশিল্পী, সঙ্গীতশিল্পী ও উপস্থাপক তাদের ক্যারিয়ার শুরু করেছিল তাদের গল্প নিয়ে। অংশ নিয়েছেন কুসুম সিকদার, সানজিদা প্রীতি, ফারহানা মিলি, শারমিন লাকী, সিদ্দিকা কবীর, রওনক হাসান, মোশাররফ করিম, ফারাহ রুমা, অনিমেষ আইচ, মাহাদী, বিউটি প্রমুখ।

রাত নয়টায় প্রচারিত হবে বিশেষ নাটক ‘অন্তহীন’। মনসুর রহমান চঞ্চলের চিত্রনাট্য ও কৌশিক শংকর দাশের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন জয়া আহসান, ইন্তেখাব দিনার, সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান,মাহফুজ রিজভী এবং মিতা রহমান প্রমুখ।

রাত এগারোটা ৩০ মিনিটে প্রচারিত হবে বিশেষ নাটক ‘প্রতিবিম্বনামা’। আবু ইসহাক-এর গল্প অবলম্বনে তুহিন অবন্ত’র চিত্রনাট্য ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, ঈশিতা, রাজু খান প্রমুখ।

বাংলাদেশ সময় ২১১০, জুলাই ০২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।