ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফেসবুক বর্ষাকে এনে দিল কলকাতার ছবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৮ ঘণ্টা, আগস্ট ৭, ২০১০
ফেসবুক বর্ষাকে এনে দিল কলকাতার ছবি

ফেসবুকের মাধ্যমে কারো ক্যারিয়ারে যে সোনালী পালক যোগ হতে পারে, তার প্রমাণ পেলেন বাংলাদেশের মডেল ও অভিনেত্রী বর্ষা। ‘খোঁজ : দ্য সার্চ’ খ্যাত নায়িকা বর্ষা মেরিল স্প্ল্যাস ও আরসি কোলার বিজ্ঞাপনের মডেল হয়ে আলোচনায় উঠে আসেন।

একাধিক টিভিনাটকে অভিনয়ের অফার আসলেও তিনি তা ফিরিয়ে দেন। কারণ চলচ্চিত্রেই তিনি ক্যারিয়ার গড়ে তুলবেন বলে ঠিক করেছেন। বর্ষা বর্তমানে চারটি ছবিতে কাজ করছেন। ছবি চারটি হলো - সোহানুর রহমান সোহান পরিচালিত ‘নিঃস্বার্থ ভালোবাসা’, গাজী মাজহারুল আনোয়ার পরিচালিত ‘হৃদয় ভাঙা ঢেউ’ ও ‘আমার দেশ আমার যুদ্ধ’ এবং শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘সার্চ টু’।

সম্প্রতি কলকাতার টালিগঞ্জের একটি ছবিতে অভিনয়ের বিষয়ে কথাবার্তা চুড়ান্ত করেছেন বর্ষা। এ প্রসঙ্গে বাংলানিউজটোয়েন্টিফোর-কে তিনি জানান, নাম ঠিক না হওয়া এ ছবিটি প্রযোজনা করছে কলকাতা টেলিভিশন। কলকাতা ছবির এই সময়ের সুপারস্টার জিৎ-এর বিপরীতে বর্ষা অভিনয় করবেন। ঈদের পর পরই ছবির শুটিংয়ে অংশ নেয়ার জন্য তিনি কলকাতা যাচ্ছেন।

মজার ঘটনা হলো, বর্ষার কাছে কলকাতার ছবিতে অভিনয়ের অফার আসে সামাজিক নেটওয়ার্ক ফেসবুকের মাধ্যমে। ফেসবুকে বর্ষা তার ‘খোঁজ : দ্য সার্চ’এর স্টিল ফটোসহ আলাদা সেশন করা কিছু ছবি আপলোড করে রেখেছিলেন। আকর্ষণীয় ভঙ্গিমার সেই ছবিগুলো দেখে কলকাতা টিভির প্রযোজক তাকে পছন্দ করেন এবং ফেসবুকের মাধ্যমেই তাকে ছবিতে অভিনয়ের অফার দেন। পরবর্তীতে প্রযোজকের প্রতিনিধি ঢাকায় এসে ছবিতে অভিনয়ের ব্যাপারে কথাবার্তা চুড়ান্ত করেন।

বাংলাদেশ সময় ১৭১৫, আগস্ট ০৭, ২০১০।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।