ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাগর-শম্পা জুটি আবার দুই বিজ্ঞাপনে

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৫ ঘণ্টা, জুন ২৭, ২০১১
সাগর-শম্পা জুটি আবার দুই বিজ্ঞাপনে

বিভিন্ন টিভি চ্যানেলে বর্তমানে নিয়মিতভাবে প্রচারিত হচ্ছে সুপার হিরো সাগর ও সুপার হিরোইন শম্পা’র প্রথম একসাথে কাজ করা বোটানিক এ্যারোমা ফেয়ারনেস ফেসিয়াল বিজ্ঞাপনটি। দর্শকনন্দিত এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন বোটানিক এ্যারোমার চেয়ারম্যান আসাদুজ্জামান লিটন নিজেই।



বিজ্ঞাপনটি দর্শক নন্দিত হওয়ায় আসাদুজ্জামান লিটন আবারো সাগর এবং শম্পাকে নিয়ে নতুন দুটি বিজ্ঞাপন নির্মাণ করতে যাচ্ছেন। একটি বোটানিক এ্যারোমা ফেয়ারনেস ক্রীম এবং অন্যটি বোটানিক এ্যারোমা উপটান। এই মুহূর্তে আসাদুজ্জামান লিটন লোকেশন দেখতে থাইল্যান্ডে অবস্থান করছেন। জুলাই মাসের মাঝামাঝি সময়ে সাগর ও শম্পাসহ শুটিংয়ের জন্য থাইল্যান্ডে যাবে পুরো ইউনিট।

আবারো একসাথে বিজ্ঞাপনে জুটিবদ্ধ হওয়া প্রসঙ্গে সাগর বলেন, আমার ও শম্পার কাজ দর্শকদের ভালো লাগায় আবারো একই প্রতিষ্ঠান সিদ্ধান্ত নিয়েছে আমাদের নিয়ে নতুন বিজ্ঞাপন নির্মাণ করার। এটা সত্যিই আমাদের দুজনের ক্যারিয়ারের জন্যই অনেক পজিটিভ।

এ প্রসঙ্গে শম্পা বলেন, সাগরের সাথে আমার অভিনীত প্রথম ছবি ‘লাভ ইউ প্রিয়া’। কিন্তু এই ছবিটি মুক্তির আগেই বিজ্ঞাপনে জুটি হিসেবে দর্শক আমাদের গ্রহণ করেছে, এটা আমার জন্য অনেক আনন্দের। আশা করি নতুন দুটি বিজ্ঞাপনও অনেক ভালো হবে।

বোটানিক এ্যারোমার চেয়ারম্যান আসাদুজ্জামান লিটন অনেক আগে চলচ্চিত্রে একজন সহযোগী পরিচালক হিসেবে বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন। সেই অভিজ্ঞতার থেকে নিজেই নিজের বিজ্ঞাপন নির্মাণ করছেন।

বাংলাদেশ সময় ২১২৫, জুন ২৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।