ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আইটেম বয় আমির খান

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১১ ঘণ্টা, জুন ২৭, ২০১১
আইটেম বয় আমির খান

মুক্তির আগেই সাড়া জাগানো ছবি ‘দিল্লি বেলি’। ছবিটির প্রযোজক আমির খান।

এতে তার অভিনয়ের কথা ছিল না। হঠাৎ করেই ছবিটির একটি আইটেম গানে অংশ নিয়েছেন তিনি। একেবারেই নতুন লুক নিয়ে আমির খান দর্শকদের সামনে হাজির হচ্ছেন।
সম্প্রতি ভারতের একটি স্যাটেলাইটে চ্যানেলের অনুষ্ঠান ‘কে হবে বাংলার কোটিপতি’-এর প্রমোশনাল ইভেন্টে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন আমির খান। কলকাতার দাদা সৌরভ গাঙ্গুলীর সঞ্চালনায় এ অনুষ্ঠানে তিনি বলেন, ক্যাটরিনা কাইফ এবং দিপীকা পাডুকোনের মতো আইটেম গার্লদের সময় এখন শেষ। এখন কেবল আইটেম বয়রা তাদের চমক দেখিয়ে যাবে। আমার পারফর্ম করা গানটি তাদের জন্য সতর্কবাণী।

আমির খান তার এই আইটেম গানে দর্শকদের সামনে আশির দশকের জনপ্রিয় ধরা ডিসকোকে তুলে ধরতে চেয়েছেন বলে জানান। ‘দিল্লি বেলি’ ছবিতে তার করা আইটেম গানটি সম্পর্কে তিনি বলেন, এই গানটি আশির দশকের তুমুল জনপ্রিয় সঙ্গীতশিল্পী বাপ্পিদা (বাপ্পি লাহিড়ি), ডিসকো রাজা মিঠুনদা (মিঠুন চক্রবর্তী) ও গোবিন্দ দাদাকে স্মরণ করিয়ে দেবে।

মিস্টর পারফেকশনিস্ট হিসেবে খ্যাত আমির খান ডিসকোর আইটেম বয় হিসেবে দর্শকদের মন জয় করতে পারবেন কিনা তা ‘দিল্লি বেলি’ ছবিটি মুক্তি পেলে জানা যাবে।

বাংলাদেশ সময় ২০৪৫, জুন ২৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।