ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

আবার মডেলিংয়ে মৌ

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩১ ঘণ্টা, জুন ২৭, ২০১১
আবার মডেলিংয়ে মৌ

আজকের প্রজন্মের যে কোনো মডেলের কাছে যদি জানতে চাওয়া হয়, মডেলিংয়ে আপনার আইডল কে? নিশ্চিত উত্তর আসবে, সাদিয়া ইসলাম মৌ। দেশীয় মডেলিং সেক্টরের এই আইডল অনেকদিন পর নতুন একটি বিজ্ঞাপনের মডেল হচ্ছেন।

বিজ্ঞাপনটি একটি ভোজ্য তেলের।

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌকে  আবারও একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে দেখা যাবে। শেষবার তিনি মডেল হয়েছিলেন প্রায় দুবছর আগে। মার্কস গুঁড়োদুধের বিজ্ঞাপনে মৌকে মমতায়ী মায়ের মডেল রূপে দেখা গিয়েছিল। এটি এখনো বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হচ্ছে।

এবার মৌকে দেখা যাবে স্বাস্থ্য-সচেতন গৃহিনীর মডেল হিসেবে।   হোয়াইট গোল্ড ব্র্যান্ডের ভোজ্য তেলের  বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করতে যাচ্ছেন তিনি। বিজ্ঞাপনী প্রতিষ্ঠান ব্ল্যাক ম্যাজিকের ব্যানারে কিরণ মেহেদী বিজ্ঞাপনটি নির্মাণ করছেন। সম্প্রতি এ বিষয়ে মৌ চুক্তি স্বাক্ষর করেছেন।

নির্মাতা কিরণ মেহেদী জানালেন, ধানের কুড়া থেকে উৎপাদন করা এই তেলের বিজ্ঞাপনটিতে থাকবে স্বাস্থ্য সচেতনতার নানা টিপস। মৌ-এর কাছ থেকেই দর্শক এইসব টিপস শুনতে পাবেন। ৪০ সেকেন্ড দৈর্ঘ্যরে এই বিজ্ঞাপনটির শুটিং শুরু হচ্ছে জুলাইয়ের প্রথম সপ্তাহে ঢাকা ও আশেপাশের বিভিন্ন লোকেশনে।

বিভিন্ন টিভি চ্যানেলে সাদিয়া ইসলাম মৌ-এর এই নতুন বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে জুলাইয়ের শেষ নাগাদ।

বাংলাদেশ সময় ২৩৪৫, জুন ২৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa