bangla news

দিতির মা নূরজাহান বেগম আর নেই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৬-২৬ ১২:৪০:৩৬ পিএম

চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী দিতির মা নূরজাহান বেগম আর নেই। দীর্ঘদিন অসুস্থ থাকার পর ২৬ জুন রোববার বিকেল সাড়ে তিনটায় ঢাকার মেট্রোপলিটন হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে ... রাজেউন)।

চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী দিতির মা নূরজাহান বেগম আর নেই। দীর্ঘদিন অসুস্থ থাকার পর ২৬ জুন রোববার বিকেল সাড়ে তিনটায় ঢাকার মেট্রোপলিটন হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে ... রাজেউন)। মৃত্যকালে নূরজাহান বেগমের বয়স হয়েছিলো প্রায় ৭৯ বছর। মৃত্যুকালে তিনি চার ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। পারভীন সুলতানা দিতি তার পঞ্চম সন্তান।

বিগত প্রায় তিন মাস ধরে দিতির মা বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন। দিতি তার মাকে নিজের কাছেই রেখেছিলেন। মায়ের সুস্থতার জন্য দিতি প্রয়োজনীয় সবধরণের চিকিৎসার ব্যবস্থাও করিয়েছিলেন। কিন্তু সবকিছু উপক্ষো করে এই পৃথিবীর মায়া কাটিয়ে চলে গেলেন দিতির মা নূরজাহান বেগম।

চিকিৎসাধীন অবস্থায় নূরজাহান বেগমের মৃত্যুর পর তাকে মেট্রোপলিটন হাসপাতাল থেকে দিতির গুলশানের বাসায় নিয়ে যাওয়া হয়। বিকেল সাড়ে ৫টায় নূরজাহান বেগমের মরদেহ দিতির জন্মস্থান ও গ্রামের বাড়ি সোনারগাঁওয়ে নিয়ে যাওয়া

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-06-26 12:40:36