bangla news

বৈশাখী স্টার জলসা আনন্দদিন এ্যাওয়ার্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৬-২৬ ৫:৩৪:৩৫ এএম

বাংলাদেশের বৈশাখী টিভি, ভারতের স্টার জলসা ও আনন্দদিন ম্যাগাজিন প্রথমবারের মতো দুই বাংলার শোবিজের গুণী তরাকাদের একসঙ্গে এক মঞ্চে সম্মানিত করার উদ্যোগ নিয়েছে।

বাংলাদেশের বৈশাখী টিভি, ভারতের স্টার জলসা ও আনন্দদিন ম্যাগাজিন প্রথমবারের মতো দুই বাংলার শোবিজের গুণী তরাকাদের একসঙ্গে এক মঞ্চে সম্মানিত করার উদ্যোগ নিয়েছে। আসছে ২৪ জলাই মিরপুর ইনডোর স্টেডিয়ামে এই সম্মাননা পুরস্কার প্রদান করা হবে। পুরস্কার প্রদানের পাশাপাশি থাকছে দুইবাংলার তারকাদের জমকালো পরিবেশনা।

বৈশাখী স্টার জলসা আনন্দদিন এ্যাওয়ার্ডে অনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয় ২৬ জুন হোটেল রূপসী বাংলার মারবেল রুমে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে। এতে উপস্থিত ছিলেন বৈশাখী টিভির সিইও মঞ্জুরুল আহসান বুলবুল, ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আমিন, আনন্দদিন সম্পাদক বাশারুল ইসলাম মুন্না, স্টার জলসার হেড অব প্রোগ্রাম শুভঙ্কর ব্যানার্জি এবং ওয়েস্ট বেঙ্গল ফিল্ম ফেডারেশনের ভাইস চেয়ারম্যান ও কলকাতা টিভির ব্যবস্থাপনা পরিচালক শিবাজী পাঁজা। সংবাদ সম্মেলল সঞ্চালনায় ছিলেন ফারহানা নিশো।

সংবাদ সম্মেলনে জানানো হয়, দুই বাংলার টেলিভিশন, সিনেমা ও সঙ্গীত তারকাদের মোটা ১৮টি ক্যাগাগরিতে পুরস্কার প্রদান করা হবে। এছাড়াও বাংলাদেশের একজন ও পশ্চিমবাংলার একজন গুণী সাংস্কৃতিক ব্যক্তিকে  প্রদান করা হবে লাইফ টাইম এ্যাওয়ার্ড।

আগামী ৩০ জুন থেকে জাতীয় পত্রিকায় বিজ্ঞাপন ও বৈশাখী টেলিভিশনের মাধ্যমে এই এ্যাওয়ার্ডের জন্য মনোনয়ন প্রাপ্ত তারকাদের নাম জানানো হবে। দর্শক ভোট ও জুরি মেম্বারদের সমন্বয়ে দেওয়া হবে সেরা তারকাদের পুরস্কার।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, ২৮ জুলাই মিরপুর ইনডোর স্টেডিয়ামের এ্যাওয়ার্ড দেওয়ার অনুষ্ঠানটি বৈশাখী টেলিভিশন সরাসরি সম্প্রচার করবে। পরবতীর্তে এ অনুষ্ঠানটি ভারতীয় স্টার জলসা চ্যানেলেও প্রচার করা হবে। এ অনুষ্ঠানে দুই বাংলার জনপ্রিয় তারকা মোট ১২টি পারফর্মেন্স করবেন। এই উদ্দেশ্যে আগামী মাসের প্রথম সপ্তাহ থেকেই শুরু হচ্ছে প্রস্তুতি।

বাংলাদেশে এ অনুষ্ঠানটি করার পাশাপাশি কলকাতার একটি মঞ্চে আগামী ডিসেম্বর এই অনুষ্ঠান আয়োজনের বিষয়ে চিন্তাভাবনা চলছে বলে সাংবাদিকদের জানানো হয়। বৈশাখী স্টার জলসা আনন্দদিন এ্যাওয়ার্ড ২০১১ এর মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দৈনিক কালের কণ্ঠ।

বাংলাদেশ সময় ১৫২০, জুন ২৬, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-06-26 05:34:35