ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

জেমসের মালয়েশিয়া ও সিঙ্গাপুরের কনসার্ট হচ্ছে না

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, জুন ২৫, ২০১১
জেমসের মালয়েশিয়া ও সিঙ্গাপুরের কনসার্ট হচ্ছে না

নগরবাউল জেমসের মালয়েশিয়া ও সিঙ্গাপুরের কনসার্ট দুটো বাতিল করা হয়েছে। কুয়ালালামপুরের নেগারা স্টেডিয়ামে ২৪ জুন এবং সিঙ্গাপুরের ফোর্ট কেনিং পার্কে ২৫ জুন জেমসের দুটি বড় কনসার্টে অংশ নেওয়ার কথা ছিল।



আয়োজক ক্রসওয়ার প্রডাকশন বাংলানিউজকে ই-মেইলের মাধ্যমে জানিয়েছে, অনিবার্য কারণে কনসার্ট দুটো বাতিল করা হয়েছে। ক্রসওয়ার প্রডাকশন্সের ওয়েবসাইটেও বাতিলের কথাটি জানানো হয়েছে। তবে বাতিলের প্রকৃত কারণ আয়োজকরা জানাননি। এর আগে গত প্রায় এক মাসব্যাপী মালয়েশিয়া ও সিঙ্গাপুরে এই কনসার্টের ব্যাপারে ব্যাপক প্রচার চালানো হয়েছিল। নগর বাউল জেমসের পক্ষ থেকে জানানো হয়েছে, চুক্তির শর্ত ভঙ্গ ও অব্যবস্থাপনার কারণে কনসার্ট দুটোতে অংশগ্রহণ সম্ভব হচ্ছে না।

নগরবাউল জেমসের মালয়েশিয়া ও সিঙ্গাপুরের কনসার্ট দুটোর বাংলাদেশের মিডিয়া পার্টনার হিসেবে ছিল বাংলানিউজটোয়েন্টিফোর.কম এবং এবিসি রেডিও। মিডিয়া পার্টনার হিসেবে কনসার্ট দুটোর বিষয়ে বাংলানিউজ চুক্তি অনুযায়ী প্রচারের দায়িত্ব পালন করে। পরবর্তীতে আয়োজক ক্রসওয়ার প্রডাকশন্স বাংলানিউজকে কনসার্ট দুটো বাতিলের কথা জানায়।

বাংলাদেশ সময় ১৮২০, জুন ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa