ঢাকা, সোমবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

বিনোদন

কোটি টাকার প্রেম নিয়ে আসছেন শাকিব-অপু

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, জুন ২১, ২০১১
কোটি টাকার প্রেম নিয়ে আসছেন শাকিব-অপু

এই সময়ের চলচ্চিত্রের সবচেয়ে সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘কোটি টাকার প্রেম’ মুক্তি পাচ্ছে আগামী ২৪ জুন। এই জুটির এটি ৪০ নম্বর ছবি।

নামি চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান পরিচালিত রোমান্টিক গল্পের এই ছবিটি নির্মিত হয়েছে এসএসকে ওয়ার্ল্ড মাল্টিমিডিয়া প্রোডাকশনের প্রযোজনায়।

শাকিব খান ও অপু বিশ্বাসের সঙ্গে এই ছবিতে আরও রয়েছেন আবুল হায়াত, অমল বোস, রেহানা জলি, রীনা খান, নাসরিন, জাদু আজাদ, মিশা সওদাগর, ডন ও মিজু আহমেদ। অপু ও তপু নিবেদিত এবং শরীফ উদ্দিন খান দিপুর অনুপ্রেরণায় নির্মিত ‘কোটি টাকার প্রেম’ ছবির চিত্রগ্রহণ করেছেন আসাদুজ্জামান মজনু এবং সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন।

 শাকিব-অপু জুটির যাত্রা শুরু হয়েছিল ২০০৪ সালে ‘কোটি টাকার কাবিন’ ছবিটির মাধ্যমে এবং ‘কোটি টাকার প্রেম’ ছবির মাধ্যমে এই জুটির ছবির সংখ্যা ৪০ পূর্ণ হচ্ছে। জনপ্রিয় এই জুটির ব্যবসা-সফল ছবির মধ্যে রয়েছে  ‘কোটি টাকার কাবিন’, ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘মিয়া বাড়ির চাকর’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’, ‘নিঃশ্বাস তুমি আমার’, ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘প্রেমিক পুরুষ’, ‘প্রেম মানে না বাধা’, ‘টপ হিরো’ প্রভৃতি।

বাংলাদেশ সময় ১৯২৫, জুন ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa