ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নাটক লিখবেন, খুলবেন প্রযোজনা প্রতিষ্ঠান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৬
নাটক লিখবেন, খুলবেন প্রযোজনা প্রতিষ্ঠান অর্চিতা স্পর্শিয়া/ ছবি: সোলায়মান হারুনী মৃদুল/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আসল কাজটিই তো সেরে বসে আছেন! মাস চারেক ধরে তার প্রোফাইলে ঝুলছে ‘এনগেজড টু...’। এখন এটাকে ‘ম্যারিড টু...’-তে পাল্টে দেওয়াটাই বাকি কেবল।

ওটাও হবে, যে কোনো সুসময়ে। তার আগে তো অনেক ধরণের প্রস্তুতি আছে, অনেক পরিকল্পনার ব্যাপার। সংসার গুছিয়ে নেওয়া, নিজেরাও আরেকটু সোজা হয়ে দাঁড়ানো। সে কারণেই হয়তো প্রযোজনা প্রতিষ্ঠান খোলার পরিকল্পনা করছেন অর্চিতা স্পর্শিয়া।

একা নয়, এখানেও পাশে বসিয়ে নিয়েছেন তার জীবনসঙ্গী রাফসান আহসানকে। গত ২৩ সেপ্টেম্বর পারিবারিকভাবে আকদ হয়েছে তাদের। ১৩ জানুয়ারি বিকেলে স্পর্শিয়া বাংলানিউজকে বলছিলেন, ‘প্রোডাকশন হাউস দেওয়ার প্লান করছি। একা নয়, আমার জামাইয়ের সঙ্গে পার্টনারশিপে। খুব তাড়াতাড়িই আমরা এখান থেকে বিভিন্ন প্রডাকশন নির্মাণ করবো। ’ তবে ‘কী নাম প্রযোজনা প্রতিষ্ঠানটির?’ প্রশ্ন করলে, স্পর্শিয়া চেপে যান ‘এ নিয়ে আর কিছু বলবো না। সবকিছু গুছিয়ে আনি আগে। তারপর আয়োজন করে জানাবো। ’

তবে একফাঁকে স্পর্শিয়া এটাও জানিয়ে দেন, ‘ওই প্রযোজনা প্রতিষ্ঠানটি থেকে তার লেখা বেশকিছু নাটক নির্মাণ হবে। ’ শুধু এটুকুই- কী নাম নাটকের, কী গল্প, কতোদূর এগুলো চিত্রনাট্য- এসব স্পর্শিয়া বলেননি যদিও, কিন্তু এটা নিশ্চিত ধরে নেওয়া যায়- তিনি এখন তার গল্পভাবনায় ডুবে আছেন।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৬
কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।