ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাচ্চাদের সঙ্গে ফুটবল খেললেন অমিতাভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
বাচ্চাদের সঙ্গে ফুটবল খেললেন অমিতাভ

সুজয় ঘোষ পরিচালিত ‘তিন’ ছবির শুটিংয়ের জন্য এখন কলকাতায় বেশিরভাগ সময় কাটাচ্ছেন অমিতাভ বচ্চন। ছবির দৃশ্যধারণ নিয়ে সেখানে ব্যস্ত সময় পার করছেন বলিউডের এই মেগাস্টার।

সেই দৃশ্যধারণের ব্যস্ততার ফাঁকেই পুরোদস্তুর ফুটবলার হয়ে উঠেছেন অমিতাভ।

মঙ্গলবার (১২ জানুয়ারি) কলকাতার মোহামেডান স্পোর্টিং গ্রাউন্ডে ছিলো ‘তিন’-এর দৃশ্যধারণ। স্থানীয় সময় সকাল ৭টা ৪৫ মিনিটে মাঠে হাজির হন বিগ বি। পুরো দিন এই মাঠে শুটিং করেন তিনি। পাশাপাশি বাচ্চাদের সঙ্গে ফুটবলও খেলেন।

এদিকে নিজেদের মাঠে অমিতাভকে পেয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন কলকাতার মোহামেডান স্পোর্টিং ক্লাব কর্তৃপক্ষ। ক্লাবের পক্ষ থেকে সব ধরনের সুযোগ-সুবিধা প্রদান করা হয়েছে তাকে। এমনকি তাকে আজীবন সদস্যপদ প্রদান করেছে ক্লাব কর্তৃপক্ষ। চলতি বছরের শেষে ১২৫ বছর পূর্ণ করবে ক্লাবটি। সেই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে ৭৩ বছর বয়সী এই অভিনেতাকে।

অন্যদিকে নিজের অভিনীত ছবি ‘ওয়াজির’-এর সাফল্য নিয়েও আনন্দিত বিগ বি। গত ৮ জানুয়ারি মুক্তি পেয়েছে ছবিটি। ইতিমধ্যে বক্স অফিসে আয় করেছে ২১ কোটি রুপি। এ জন্য ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন অমিতাভ।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।