ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সাইফ-কারিনার সবকিছু ঠিকঠাক

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, জুন ২০, ২০১১
সাইফ-কারিনার সবকিছু ঠিকঠাক

সম্পর্কের টানাপোড়েনকে স্রেফ ভিত্তিহীন গুজব বলে উড়িয়ে দিয়েছেন বলিউডের সেলিব্রিটি জুটি সাইফ-কারিনা। ব্যস্ততার কারণেই তাদের দূরত্ব তৈরি হয়েছিল বলে তারা জানিয়েছেন।

শাহরুখ খান, আমির খান ও সালমান খানের সঙ্গে ছবির কাজ নিয়ে বর্তমানে কারিনা ব্যস্ত সময় পার করছেন। এই ব্যস্ততার কারণেই কারিনা সাইফকে কিছুদিন কেবল সময় দিতে পারেন নি বলে জানান।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে সাইফ আলি বলেছেন, কারিনা এবং আমার মধ্যে সবকিছু ঠিকঠাকই আছে। আমরা দুজনই কঠোর পরিশ্রম করছি এবং কাজে ব্যস্ত থাকছি। তারপরও আমরা ঠিকই সময় বের করে একে অপরকে পর্যাপ্ত সময় দেওয়ার চেষ্টা করি। আমি এবং কারিনা চার বছর ধরে একসঙ্গে আছি এবং আমরা একে অন্যকে নিয়ে ভীষণ সুখী।

বলিউডে গুঞ্জন রটেছিল যে, ‘সাইফিনা’ নামে পরিচিত এই জুটি স¤পর্কে দূরত¦ তৈরির মূল কারণ অর্থনৈতিক। কারিনার পরিবারের অবকাশ যাপনের সব ব্যয় নাকি বহন করেছেন ছোটে নবাব। আর এ কারণে নাকি কিছুটা অর্থনৈতিক সংকটে পড়তে হয়েছে তাকে। এজন্য ‘এজেন্ট বিনোদ’ ছবির বাজেট অনেকাংশেই কমিয়ে দিয়েছেন সাইফ। শুরুতে বিশ্বের ৭টি দেশে ছবিটির শুটিং করার কথা থাকলেও, এখন কেবলমাত্র মুম্বাই এবং মরক্কোতেই ছবিটির শুটিংয়ের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এ বিষয়ে সাইফ আলি খানের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি জানান, ব্যয় সংকোচের কারণে দুটি দেশে ছবির শুটিংয়ের সিদ্ধান্ত নেওয়া হলেও এর সঙ্গে কারিনার কোনো সম্পর্ক নেই। কারিনার পরিবার যথেষ্ট সামর্থ্যবান। আমাদের পরিবার জড়িয়ে যেসব কথা রটেছে তা আপত্তিজনক এবং খুবই নিম্নরুচির পরিচায়ক।

বাংলাদেশ সময় ১৯২০, জুন ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।