bangla news

‘সাতদিন ধরে গোসল করিনি’

|
আপডেট: ২০১৬-০১-০৯ ৪:৪৯:০০ পিএম
ওম প্রকাশ সাহানি/সোলায়মান হারুনী মৃদুল

ওম প্রকাশ সাহানি/সোলায়মান হারুনী মৃদুল

‘অঙ্গার’-এর সূত্র ধরে কলকাতার নায়ক ওম প্রকাশ সাহানির প্রসঙ্গে যখন কথা হচ্ছিলো, তখনই উঠে এলো এ ‘ভয়ংকর’ তথ্য! সাতদিন ধরে গোসল করেননি, সেকি! সঙ্গে এ তথ্যও যোগ হলো, যখনকার ঘটনা এটি তখন শীত তো দূরে থাক, রোদে-গরমে জীবন বিপর্যস্থ প্রায়।

‘অঙ্গার’-এর সূত্র ধরে কলকাতার নায়ক ওম প্রকাশ সাহানির প্রসঙ্গে যখন কথা হচ্ছিলো, তখনই উঠে এলো এ ‘ভয়ংকর’ তথ্য! সাতদিন ধরে গোসল করেননি, সেকি! সঙ্গে এ তথ্যও যোগ হলো, যখনকার ঘটনা এটি তখন শীত তো দূরে থাক, রোদে-গরমে জীবন বিপর্যস্থ প্রায়। শীতকাল হলে না হয় কথা ছিলো। এ কাণ্ড অনেকেই করেন। যাদের ঠান্ডাভাব একটু বেশি, সঙ্গে আলসেমিও, তাদের অনেকেই শীতকালে অতো প্রতিদিন গোসলের ধার-টার ধারেন না। তাই বলে ঘোর গরমের দিনে এমন কাণ্ড? কী ব্যাপার ওম?

ভরা হাটে হাঁড়ি ভেঙ্গে পড়ায় ওম লজ্জায় লাল প্রায়। রেহাই নেই, খোলাসা করতেই হবে- ভেবে তিনি নড়েচড়ে বসেন। তারপর ফিরে যান ‘অঙ্গার’-এর দৃশ্যধারণের দিনগুলোতে। পাহাড়ি এলাকায় কাজ চলছে। প্রচন্ড রোদ-গরম। কয়েকঘণ্টার জার্নি করে তবেই শুটিং লোকেশন। সারাদিন কাজ করে আবার ফিরে আসা। এভাবেই নিয়মিত।

‘অঙ্গার’ ছবিতে ওমের যে চরিত্র, একপর্যায়ে এসে ঘটনা এমন অবস্থায় পৌঁছাবে যে, গোসল করবে না প্রায় একমাস! মানে পাগলপ্রায় অবস্থা! ওই লুকটি ঠিকঠাক ফুটিয়ে তোলার জন্য ওম এই ঘটনা ঘটিয়ে বসলেন। পুরো একসপ্তাহ ধরে গোসল না করেই থাকলেন।

এফসিডিতে বসে ৯ জানুয়ারি সন্ধ্যায় যখন ওম এই স্মৃতিচারণা করছিলেন, পাশে বসেছিলেন জাজ মাল্টিমিডিয়ার সত্ত্বাধিকারী আব্দুল আজিজ। তিনিই অবশ্য উঠিয়েছিলেন প্রসঙ্গটি। হেসে বললেন, ‘ওর এই গোসল না করে থাকার ঘটনা জানার পর ওমের সঙ্গে আর আমি এক গাড়িতে উঠিনি!’

বাংলাদেশ সময়: ০৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
কেবিএন/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-01-09 16:49:00