ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রিয়াজের ২৪ ঘণ্টার রেস্তোরাঁ

জনি হক, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
রিয়াজের ২৪ ঘণ্টার রেস্তোরাঁ রিয়াজ/ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রেস্তোরাঁ ব্যবসায় নামছেন চিত্রনায়ক রিয়াজ। ফুড টোয়েন্টিফোর xসেভেন নামের রেস্তোরাঁটির পরিচালক বিপণন হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি।

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার মূল ফটকের ডানদিকে গড়া হয়েছে এটি। আগামী ৯ জানুয়ারি এর উদ্বোধন করবেন ঢাকায় নিযুক্ত মিসরের রাষ্ট্রদূত মাহমুদ ইজ্জত। আসবেন অস্ট্রেলিয়ার ভারপ্রাপ্ত রাষ্ট্রদূতও।

রিয়াজ জানান, ২৪ ঘণ্টাই খোলা থাকবে এই রেস্তোরাঁ। এখানে ফুড ইঞ্জিনিয়ারিংয়ের দায়িত্বে থাকছেন শেফ টনি খান। তিনি হোটেল ওয়েস্টিন আর গ্র্যান্ড সুলতানেরও শেফ। আর রেস্তোরাঁর রান্নাঘরকে রাখা হচ্ছে ক্যামেরার আওতায়। এর মাধ্যমে সব ক্রেতা পাকের ঘরের দৃশ্য দেখতে পারবেন অনায়াসে।

রিয়াজ বললেন, ‘আমরা হাইজেনিক ফুড রাখছি। টনি খান কিছু ফিউশন বানাচ্ছেন। এসব খাবার ফাইভ স্টার হোটেলে গিয়ে খাওয়ার মতো সাধ্য অনেকের থাকে না। কিন্তু আমাদের এখানে এসব খাবার কম দামে সবাই সাধ্যমতো পাবেন। ’

খাবারের ব্যবসায় রিয়াজ কেনো? তার উত্তর, ‘আপনারা জানেন, কিছুদিন আগে আমি অসুস্থ হয়ে পড়েছিলাম। তাই ভাবলাম অভিনয়ের পাশাপাশি অন্যকিছু করা প্রয়োজন। আমাদের দেশের প্রেক্ষাপটে শুধু অভিনয় করে একটা নির্দিষ্ট সময় কাটানো যায়, কিন্তু ভবিষ্যতের কথা ভাবলে এর বাইরে আলাদা কিছু খুব দরকার। ’

এদিকে আগামী ১৫ জানুয়ারির পর থেকে টিভি নাটকে আবার অভিনয় করবেন রিয়াজ। তবে রাত ১১টার মধ্যে ঘরে ফিরবেন। মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’র কাজ শেষ করেছেন তিনি। দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’-এ যুক্ত হওয়ার কথা থাকলেও অসুস্থতার কারণে তা আর সম্ভব হলো না।

বাংলাদেশ সময় : ১৮০৯ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।