ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্ষুদে গানরাজের এসএমএস পারফরর্মেন্স রাউন্ড

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, জুন ২০, ২০১১
ক্ষুদে গানরাজের এসএমএস পারফরর্মেন্স রাউন্ড

মেরিডিয়ান চ্যানেল আই ক্ষুদে গানরাজের এসএমএস পারফরর্মেন্স রাউন্ড শুরু হচ্ছে ২১ জুন মঙ্গলবার থেকে। এই রাউন্ডের মোট ৩০ জন প্রতিযোগী অংশ নিচ্ছে।

প্রতি পর্বে ৫ জন করে প্রতিযোগী গান পরিবেশন করবে।

প্রতি অনুষ্ঠানে গত দুই ক্ষুদে গানরাজের তারকারা নতুনদের উৎসাহ দিতে উপস্থিত থাকবে। আগামী দুই পর্বে এদের উৎসাহ দিতে আসবে গত দুবারের ক্ষুদে গানরাজ ইমরান, সদ্য, স্মরণ ও প্রান্তি। প্রতিযোগীরা অনুষ্ঠানে জনপ্রিয় সব গান পরিবেশন করবে এবং দর্শকদের কাছে ভোট চাইবে। এখন থেকে দর্শকরা এসএমএসের মাধ্যমে পছন্দের প্রতিযোগী নির্বাচন করতে পারবেন। একজন দর্শক যত খুশি তত তার পছন্দের প্রতিযোগীর পক্ষে ভোট দিতে পারবেন।

পারফরমেন্স রাউন্ডে প্রধান তিন বিচারক থাকবেন না। পারফরমেন্স রাউন্ডে তিন বিচারক আরও যাচাই বাছাই শেষে পরবর্তী রাউন্ডের জন্য ১৬ জনকে নির্বাচন করবেন। মেরিডিয়ান চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগিতাটি পরিচালনা করছেন ইজাজ খান স্বপন। উপস্থাপনায় তানিশা। প্রচার হচ্ছে প্রতি মঙ্গল, বৃহস্পতি ও শুক্রবার রাত ৭টা ৫০ মিনিটে।

বাংলাদেশ সময় ১৬১৫, জুন ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।