ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্টার সিনেপ্লেক্সে ‘পয়েন্ট ব্রেক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
স্টার সিনেপ্লেক্সে ‘পয়েন্ট ব্রেক’

অদ্ভুত আর ভয়ংকর পদ্ধতিতে বেশ কিছু ডাকাতি হয়েছে। এ ধরনের কাজ সাধারণ কোনো সন্ত্রাসীদের হতে পারে না বলে মনে করেন এফবিআই এজেন্ট জনি ইউটা।

তার মতে, এতো সুক্ষ্মভাবে ডাকাতির পরিকল্পনা যে কেউ চাইলেই করতে পারে না। এজন্য বুদ্ধির সঙ্গে চাই বিশেষ দক্ষতাও।

অনুসন্ধান করে পাওয়া যায় একদল বিপজ্জনক সার্ফারকে, যাদের মধ্যে এ ধরনের দক্ষতা রয়েছে। দলটিকে কব্জা করতে ওই ধরনের একটি দলের সদস্য হয়ে যায় জনি। এরপর শুরু হয় নতুন অভিযান। চোখ ধাঁধানো সার্ফিংয়ের দৃশ্য আর দুর্বার সেই অভিযান রয়েছে ‘পয়েন্ট ব্রেক’ ছবিতে।

রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে শুক্রবার (৮ জানুয়ারি) মুক্তি পেলো ত্রিমাত্রিক প্রযুক্তিতে নির্মিত অ্যাকশন থ্রিলারধর্মী ছবিটি। এরিকসন কোরের পরিচালনায় এতে অভিনয় করেছেন এডগার রামিরেজ, লুক ব্রেইসি, রে উইন্সটনসহ অনেকে। বড়দিন উপলক্ষে ২৫ ডিসেম্বর যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে ছবিটি।

১৯৯১ সালে নির্মিত ‘পয়েন্ট ব্রেক’-এ প্রধান চরিত্রে অভিনয় করেন কিয়ানু রিভস। ওটাই নতুন আঙ্গিকে তৈরি হয়েছে গত বছর। ভিন্নধর্মী গল্প আর দুরন্ত গতি থাকায় ছবিটিকে বেশ ভালোভাবেই নিয়েছে দর্শকরা। প্রশংসা করেছেন বোদ্ধা-সমালোচকরাও। বক্স অফিসও বলছে সাফল্যের কথা। সাড়ে ১০ কোটি ডলার বাজেটের এ ছবি এরই মধ্যে আয় করেছে প্রায় ৮ কোটি ২০ লাখ মার্কিন ডলার।

বাংলাদেশ সময় : ১৫৫০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।