ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পিপলস চয়েস অ্যাওয়ার্ড জিতে প্রিয়াঙ্কার ইতিহাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
পিপলস চয়েস অ্যাওয়ার্ড জিতে প্রিয়াঙ্কার ইতিহাস

ইতিহাস গড়লেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। প্রথম দক্ষিণ এশীয় অভিনেত্রী হিসেবে পিপল’স চয়েস অ্যাওয়ার্ড জিতলেন তিনি।

নতুন টিভি সিরিজের প্রিয় অভিনেত্রী হিসেবে মার্কিন টিভি সিরিজ ‘কুয়ান্টিকো’তে এফবিআই প্রতিনিধির চরিত্রে অভিনয়ের জন্য পুরস্কৃত হয়েছেন ৩৩ বছর বয়সী এই তারকা। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে।

এ বিভাগে আরও মনোনয়ন পেয়েছিলেন এমা রবার্টস, জেমি লি কার্টিস, লিয়া মিশেল ও মার্সিয়া গে হার্ডেনের মতো হলিউডের প্রথম সারির অভিনেত্রীরা। সবাইকে হটিয়ে শেষ হাসি হাসলেন প্রিয়াঙ্কা।  পুরস্কার হাতে নিজের একটি স্থিরচিত্র টুইটারে পোস্ট করে ভক্তদেরকে ভোটদানের জন্য ধন্যবাদ জানান তিনি। এ পুরস্কার পেয়ে নিজেকে ভাগ্যবতী মনে করছেন বলেও উল্লেখ করেন বলিউডের এই তারকা।

নাম ঘোষণা হওয়ার পর চোখে জল চলে আসে প্রিয়াঙ্কার। অনুভূতি জানাতে গিয়ে বারবারই ধরে যাচ্ছিল গলা। তিনি বলেন, ‘আমেরিকায় এটি আমার প্রথম বছর। এতো কম সময়ে এখানকার মানুষ আমাকে গ্রহণ করায় আমি অভিভূত। ‘কুয়ান্টিকো’কে ভোট দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। তাদের জন্যই এটা সম্ভব হয়েছে। সবার ভালোবাসা, সমর্থন ও উৎসাহের জন্য মন থেকে ধন্যবাদ জানাই। আজ আমি যা কিছু সবই করেছে ভক্তরা। ’

অনুষ্ঠানে পুরস্কার গ্রহণের পাশাপাশি ‘ফিউরিয়াস সেভেন’ তারকা ভিন ডিজেলের হাতে প্রিয় অ্যাকশন ছবি বিভাগের পুরস্কারও তুলে দিয়েছেন প্রিয়াঙ্কা। এ সময় মঞ্চে তার সঙ্গে ছিলেন জন স্ট্যামস। বিজয়ীদের মধ্যে আরও ছিলেন পপতারকা টেলর সুইফট ও জাস্টিন বিবার।

টুইটারে ভারতে এখন প্রিয়াঙ্কার এই পুরস্কারজয়ই শীর্ষ ট্রেন্ড। অভিনেত্রী নিমরাত কৌর, সানি লিওন, ডিজাইনার ফারাহ খান আলি তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। সেগুলোর প্রতিটি শেয়ার করছেন তিনি।  বলিউডের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিকভাবে নিজের গান গাওয়া প্রকাশ করে পশ্চিমা বিশ্বে জনপ্রিয় হয়ে ওঠেন প্রিয়াঙ্কা। পিটবুল ও উইল.আই.অ্যামের মতো বিখ্যাত সংগীতশিল্পীদের সঙ্গে কাজ করেছেন তিনি। ‘কুয়ান্টিকো’র মাধ্যমে তার এই জনপ্রিয়তা বেড়ে গেছে বহুগুণ।

এদিকে ভারতে ফিরে প্রকাশ ঝা পরিচালিত ‘জয় গঙ্গাজল’ ছবির প্রচারণা শুরু করবেন প্রিয়াঙ্কা। এটি মুক্তি পাবে ৪ মার্চ। এতে কঠোর এক পুলিশ সুপারের ভূমিকায় দেখা যাবে তাকে। সর্বশেষ সঞ্জয়লীলা বানসালির ‘বাজিরাও মাস্তানি’ ছবিটি মুক্তি পেয়েছে তার।

বাংলাদেশ সময় : ১৫৪৩ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
বিএসকে/এইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।