ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অস্ত্রাপচারের পর আইসিইউতে বাউল রহমান বয়াতী

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৩ ঘণ্টা, জুন ২০, ২০১১
অস্ত্রাপচারের পর আইসিইউতে বাউল রহমান বয়াতী

বাউল আবদুর রহমান বয়াতী মারাত্মক অসুস্থাবস্থায় বর্তমানে জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দেশের প্রখ্যাত এই লোকসংগীত শিল্পী ইউরোলোজিক্যাল সমস্যায় ভুগছিলেন বেশ কিছু দিন ধরে।

অবস্থা গুরুতর আকার ধারণ করলে ১৫ জুন সন্ধ্যায় তাকে এই হাসপাতালে ভর্তি করা হয়। তার প্রস্রাব পুরোপুরি বন্ধ হয়ে গেছে। ১৯ জুন রোববার বিকালে তার একটি নিউরোলোজিক্যাল সার্জারি করা হয়।

আবদুর রহমান বয়াতীর হার্নিয়া ও মূত্রনালিতে মোট ৩টি অস্ত্রাপচার করা হয়। বর্তমানে তাকে হাসপাতালের ইনসেনটিভ কেয়ারে রাখা হয়েছে। অবস্থার উন্নতি হলেও কিডনিতে তার আরো একাধিক অস্ত্রাপচারের প্রয়োজন হতে পারে।

আবদুর রহমান বয়াতীর ছেলে মোহাম্মদ আলম বয়াতী জানিয়েছেন, রাতে ইনসেনটিভ কেয়ারে তার বাবার জ্ঞান ফিরে আসে। তবে তাকে পুনরায় এনেসথেসিয়া প্রয়োগ করে ঘুম পারিয়ে রাখা হয়েছে।

মোহাম্মদ আলম বয়াতী আরো জানান, জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতাল কর্তৃপক্ষ বিনামূল্যে তার বাবার চিকিৎসা করলেও ওষুধপত্র তাদের নিজেদেরই কিনতে হচ্ছে। এসব দামী ওসুধপত্র কিনতে তাদের ভীষণ বেগ পেতে হচ্ছে। এ অবস্থায় তিনি সমাজের বিত্তবান মানুষকে তাদের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ জানিয়েছেন।

বাউল আবদুর রহমান বয়াতীর চিকিৎসা সাহায্যার্থে একটি তহবিল গঠন করা হয়েছে । অগ্রণী ব্যাংক হাটখোলা শাখার সঞ্চয়ী হিসাব নম্বর ৩৩০১৬৬৬৬ এর মাধ্যমে ইএ তহবিলে আর্থিক সহায়তা সহায়তা গ্রহণ করা হচ্ছে।

বাংলাদেশ সময় ০২৩৫, জুন ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।