ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

র‌্যাম্পে সেরা মডেল ইমি

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, জুন ১৯, ২০১১
র‌্যাম্পে সেরা মডেল ইমি

র‌্যাম্প মডেল শাবনাজ সাদিয়া ইমি ফ্যাশন প্যারেডে কেটওয়াক করছেন প্রায় একযুগ ধরে। বাংলাদেশের যে কোনো বড় ফ্যাশন শোর আয়োজন হলে তাতে ইমির অংশগ্রহণ থাকবেই।

ব্যতিক্রম হয় নি এবারের ঢাকা ফ্যাশন উইকেও।

গত ১৫ জুন থেকে ১৮ জুন পর্যন্ত অনুষ্ঠিত বিভিন্ন সেশনের জমজমাট ফ্যাশন প্যারোডে এবারও ইমিই ছিলেন প্রধান আকর্ষণ। পাশ্চাত্য ঘরানার পোশাকে তিনি শনিবার রাতে ঢাকা ওয়েস্টিন হোটেলের বলরুমে অনুষ্ঠিত ঢাকা ফ্যাশন উইকের গ্র্যান্ড ফিনালেতে অংশ নিয়েছেন।

জমকালো পারফর্মেন্সের স্বীকৃতি হিসেবে ঢাকা ফ্যাশন উইকে গ্র্যান্ড ফিনালে সেশনে তাকে ‘বেস্ট  মডেল অব ডিএফডাব্লিউ’ পুরস্কারটি প্রদান করা হয়। তার হাতে এই পুরস্কার তুলে দেন ফ্যাশন ও লাইফস্টাইল ব্যক্তিত্ব কংকা করিম।

বাংলাদেশের শাবনাজ সাদিয়া ইমিকে অবশ্য র‌্যাম্পে সুপার মডেল হিসেবে ধরা হয়। তার সাহসী পারফর্মেন্সে নতুন প্রজন্মের অনেকেই হয়ে উঠেছে ফ্যাশন প্যারেডের প্রতি উৎসাহী। ইমি র‌্যাম্পে কাজ করা ছাড়াও ছোটপর্দার বেশ কিছু নাটকে অভিনয় করেছেন এবং একাধিক বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন। স্টিল এডভার্টাইজিংয়েও রয়েছে তার আলাদা কদর।

বাংলাদেশ সময় ২১১০, জুন ১৯, ২০১১

Emi

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad