ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্রে হেমন্ত মুখোপাধ্যায়ের গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্রে হেমন্ত মুখোপাধ্যায়ের গান

কিংবদন্তি সংগীত হেমন্ত মুখোপাধ্যায়ের গান নিয়ে সংগীত সন্ধ্যার আয়োজন করা হয়েছে রাজধানীর গুলশানে ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্রে। আগামী ৮ জানুয়ারি সন্ধ্যা ৬টায় শুরু হবে অনুষ্ঠানটি।



এই আয়োজনে হেমন্তর বেশকিছু গান গেয়ে শোনাবেন সৌমেন অধিকারী। তার সঙ্গে তবলায় থাকবেন লন্ডনের স্যান্ডিম্যান। এই আয়োজন সবার জন্য উন্মুক্ত। ঠিকানা- বাড়ি-৩৫, সড়ক-২৪, গুলশান-১, ঢাকা।

সৌমেন কলকাতার মানুষ। তার জন্ম ১৯৬৮ সালে। বাবার পথ ধরে সংগীত চর্চায় ডুবেছেন তিনি। শিখেছেন রবীন্দ্রসংগীত, উচ্চাঙ্গ সংগীত ও আধুনিক গান। হেমন্ত কুমার মুখোপাধ্যায়ের প্রভাব রয়েছে তার গানে। হেমন্ত স্মৃতি পুরস্কার, উত্তম কুমার স্মৃতি পুরস্কার, লোকনাথ অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন তিনি। কুমার শানু, হৈমন্তী শুক্লা, লোপামুদ্রা মিত্রর মতো শিল্পীদের সঙ্গে তার গানের অ্যালবাম বেরিয়েছে। বাংলা ছবি আর টিভি ধারাবাহিকের জন্যও গেয়েছেন সৌমেন।

কলকাতার বাইরে বিভিন্ন দেশে গেয়েছেন সৌমেন। লিভারপুলে বঙ্গ সাংস্কৃতিক সম্মেলনে আমন্ত্রিত ছিলেন তিনি। এ ছাড়া যুক্তরাজ্যের লন্ডন, গ্লাসগো, ম্যানচেস্টার ও বোলটন, যুক্তরাষ্ট্র, কানাডা, জার্মানি, বেলজিয়াম, সুইডেন ও সিঙ্গাপুরে সংগীত পরিবেশন করেছেন সৌমেন।

বাংলাদেশ সময় : ১৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।