ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কবরীর উপর হামলার প্রতিবাদে এফডিসিতে সমাবেশ

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, জুন ১৯, ২০১১
কবরীর উপর হামলার প্রতিবাদে এফডিসিতে সমাবেশ

চলচ্চিত্রের সিনিয়র নায়িকা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সারাহ্ বেগম কবরীকে নারায়ণগঞ্জে জেলা প্রশাসক কার্যালয়ে গত ১৮ জুন অশ্লীল ভাষায় গালিগালাজ ও অসম্মান করার প্রতিবাদে ২০ জুন সোমবার সকাল ১১টায় এফডিসির জহির রায়হান মিলনায়তনে চলচ্চিত্র পরিবারের পক্ষ থেকে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে। এই সভার উদ্যোগটি গ্রহণ করেছেন সদ্য নির্বাচিত চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি শীর্ষনায়ক শাকিব খান।



বাংলানিউজকে এ বিষয়ে শাকিব খান বলেন, কবরী আপা আমাদের কাছে অভিভাবকের মতো। তিনি শুধু জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী বরেণ্য নায়িকাই নন, তিনি জনগণের ম্যান্ডেট প্রাপ্ত একজন সাংসদ। আমরা মনে করি সংসদে তিনি আমাদের চলচ্চিত্রের প্রতিনিধিত্ব করছেন। তাকে অপমান করা মানে পুরো শিল্পী সমাজকে অসম্মান করা। এটা মেনে নেয়া যায় না।

তিনি বলেন, এই জঘন্য ঘটনার প্রতিবাদে পুরো চলচ্চিত্র পরিবার অর্থাৎ বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি, প্রযোজক পরিবেশক সমিতি, চলচ্চিত্র গ্রাহক সমিতিসহ অন্যান্য সংগঠনগুলো নিয়ে আমরা শিল্পী সমিতি প্রতিবাদ জানাবো। সরকারের কাছে আহ্বান জানাবো, একজন জনপ্রতিনিধি ও শিল্পীর সম্মান রক্ষা করার জন্য এবং এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য।

এ বিষয়ে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব এফ আই মানিক বলেন, আশা করি এই প্রতিবাদ সভায় চলচ্চিত্র শিল্পী-কর্মী-কলাকুশলী একত্রিত হয়ে প্রতিবাদ জানাবে। ভবিষ্যতে কবরী আপাকে যেন এরকম হামলা বা গালি-গালাজের মুখোমুখি হতে না হয়, এ ব্যাপারে আমরা সরাসরি মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করবো।

বাংলাদেশ সময় ১৮১৫, জুন ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।