ঢাকা, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

বিনোদন

মান্নার স্ত্রীকে নিয়ে রিয়াজ-ফেরদৌসের খুনসুটি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৬
মান্নার স্ত্রীকে নিয়ে রিয়াজ-ফেরদৌসের খুনসুটি! ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘মান্না উৎসব ২০১৬ : ড্রিমস অব মান্না’ উপস্থাপনা করছেন দেশের দুই চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস। উদ্বোধনের আগে মান্নার স্ত্রী শেলী মান্নাকে নিয়ে মঞ্চে খুনসুটিতে মেতে ওঠেন দু’জন।

 বাংলাদেশ শিশু একাডেমির উন্মুক্ত মঞ্চে এ দৃশ্য দর্শকদের আনন্দ দিয়েছে, পাশাপাশি বাহবাও কুড়িয়েছে।  

ফেরদৌস ও রিয়াজ উল্লেখ করেন, মান্নাকে গভীরভাবে ভালোবাসতেন শেলী মান্না। তার উৎসাহ আর চেষ্টার ফলেই এমন বড় পরিসরে একটি উৎসব আয়োজন সম্ভব হয়েছে। রিয়াজ বললেন, ‘মান্না ভাইকে নিয়ে এমন আয়োজন। আমার বউও আমাকে নিয়ে উৎসব করবে কি-না জানি না!’ ফেরদৌসও সুর মিলিয়েছেন তার সঙ্গে। তিনি বলেন, ‘রিয়াজ ঠিকই বলেছে ভাবী। আপনি যেভাবে এমন একটি আয়োজন করলেন, আমাদের নিয়ে এমনটা হয় কি-না কে জানে!’

মান্না ফাউন্ডেশন ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির যৌথ উদ্যোগে আয়োজন করা হয়েছে এ উৎসব। শুক্রবার (১ জানুয়ারি) সন্ধ্যায় এর উদ্বোধন করেন প্রধান অতিথি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বিশেষ অতিথি ছিলেন এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোসাদ্দেক আলী। তাদেরকে উত্তরীয় পরিয়ে দেন মান্না ফাউন্ডেশনের চেয়ারপার্সন শেলী মান্না ও চিত্রনায়িকা শাবনূর। সঙ্গে দেওয়া হয় ক্রেস্ট। এ সময় মঞ্চে ছিলেন মান্নার পুত্র সিয়াম ইলতিমাস।

চিত্রনায়িকা শাবনূরও মান্নার স্ত্রীর ভূয়সী প্রশংসা করে সবসময় তার পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। অতিথিরা মান্নাকে মানবতার নায়ক হিসেবে অভিহিত করেন। তাদের মতে, মান্না শুধু পর্দার নন, বাস্তবেও ছিলেন নায়ক। সেলুলয়েডে তিনি যেমন গরীব-দুঃখীর পাশে দাঁড়াতেন, তেমনি ব্যক্তিজীবনেও মানুষের সহযোগিতায় হাত বাড়িয়ে দিতেন। সেজন্যই এমন অভূতপূর্ব জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি।  

বাংলাদেশ সময় : ২০৩১ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৫
এসও/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa