ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পুত্রদের নিয়ে অটোরিকশায় হৃতিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
পুত্রদের নিয়ে অটোরিকশায় হৃতিক

বলিউড অভিনেতা হৃতিক রোশন প্রমাণ দিয়েই যাচ্ছেন তিনি বাবা হিসেবে অন্যদের চেয়ে এগিয়ে। এবার দুই পুত্র রেহান ও ঋধানকে নিয়ে অটোরিকশায় চড়লেন ৪০ বছর বয়সী এই তারকা।



দুই পুত্রকে নিয়ে রোববার (৩ জানুয়ারি) মুম্বাইয়ের একটি প্রেক্ষাগৃহে ছবি দেখতে গিয়েছিলেন হৃতিক। বিপদে পড়ে নয়, স্রেফ মজা করতেই তারা তিন চাকার যানে চড়ে বাড়ি ফিরেছেন। অটোতে বসে কয়েকটি সেলফি তুলেছেন বাপ-বেটা মিলে।

সেসব ছবি টুইটারে পোস্টও করেছেন ডুগ্গু (হৃতিকের ডাকনাম)। সঙ্গে বলিউডের এই সুপারস্টার লিখেছেন, ‘অটোতে চড়ে ঘরে ফিরলাম। বাবার জন্য অল্প টাকা খরচ হলেও সন্তানদের কাছে তা হয়ে গেছে রোমাঞ্চকর অভিজ্ঞতা। কী দারুণ!’

গত বছর বড়দিনে দুই পুত্রকে রেহান ও ঋধানকে নিয়ে সুইজারল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন হৃতিক রোশন। ছেলেদের নিয়ে আল্পস পর্বতে বরফের ওপর স্কি-ও চালিয়েছেন তিনি।

হৃতিক এখন ব্যস্ত আশুতোষ গোয়াড়িকরের ‘মহেঞ্জোদারো’ (পূজা হেগড়ে, কবির বেদি, অরুণোদয় সিং) নিয়ে। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ১২ আগস্ট। এর কাজ শেষ হলে বাবা রাকেশ রোশন প্রযোজিত ও সঞ্জয় গুপ্ত পরিচালিত আগামী ছবির কাজ শুরু করবেন তিনি।   

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।