ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

গানে গানে ইংরেজি বর্ষবিদায় ও বর্ষবরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
গানে গানে ইংরেজি বর্ষবিদায় ও বর্ষবরণ (বাঁ থেকে) জেমস, কনা ও হৃদয় খান

ইংরেজি পুরনো বছরকে বিদায় ও নতুন বছরকে বরণ করতে দেশজুড়ে রয়েছে নানান আয়োজন। টিভি চ্যানেলগুলোও সাজিয়েছে বিশেষ অনুষ্ঠানমালা।

৩১ ডিসেম্বর থার্টি ফার্স্ট নাইটে ইংরেজি নববর্ষের প্রথম প্রহরকে স্বাগত জানানো হবে এর মাধ্যমে। এসব অনুষ্ঠানকে ঘিরে দেশ হয়ে উঠবে উৎসবমুখর।

কক্সবাজারের সাগরপাড় থেকে ‘বিচ কার্নিভাল’ সরাসরি দেখাবে এনটিভি। গান শুরু হবে বিকেল ৪টা ১০ মিনিটে, চলবে মধ্যরাত অবধি।

চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত সংলগ্ন বোট ক্লাবে আয়োজিত ‘বৈশাখী ধামাকা’ সরাসরি সম্প্রচার করবে বৈশাখী টেলিভিশন। এখানে সংগীত পরিবেশন করবে ব্যান্ড মাইলস ও জলের গান। এ ছাড়া গাইবেন হায়দার হোসেন, ফকির শাহাবুদ্দিন, সন্দীপন ও চৈতি মুৎসুদ্দি। বিকেল ৫টায় শুরু হয়ে এটি চলবে রাত ১টা পর্যন্ত।


ইরাবতি ফ্যান্টাসি’ নাটকে মম। আরটিভিতে স্বল্প বিরতির নাটকটি প্রচার হবে ৩১ ডিসেম্বর রাত ৯টা ৫ মিনিটে। এতে আরও আছেন আজাদ আবুল কালাম ও আনিসুর রহমান মিলন।

স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ) অফিসার্স কমপ্লেক্সে আয়োজন করা হয়েছে ‘নিউ ইয়ার সেলিব্রেটিং নাইট’। এখানে গাইবেন রবি চৌধুরী, কনা, তামিম, মারিয়া শিমু, সামিয়া সহ অন্যান্য শিল্পীরা। এটিএন বাংলা রাত ৮টা ৪৫ মিনিটে সরাসরি দেখাবে এটি। একই চ্যানেলে রাত সাড়ে ১২টায় থাকছে বিশেষ অনুষ্ঠান ‘মাহেন্দ্রক্ষণ’। ইমতু ও আমব্রিনের উপস্থাপনায় এতে অংশ নিয়েছেন তপন চৌধুরী, হাসান ও ডিফরেন্ট টাচ ব্যান্ড।

দেশ টিভি আয়োজন করেছে ‘সেলিব্রেটিং নিউ ইয়ার-২০১৬’। আমব্রিনের উপস্থাপনায় এতে গাইবেন হৃদয় খান ও রন্টি দাস। অনুষ্ঠানটি সরাসরি দেখানো হবে রাত ৯টা ৪৫ মিনিট থেকে।


       ‘জিপি মিউজিক আইকন সিরিজ কনসার্ট’-এ আইয়ুব বাচ্চু। এসএ টেলিভিশনে প্রচার হবে রাত ১১টায়। উপস্থাপনায় আমব্রিন।

আরটিভি রাত ১১টা ২০ মিনিটে সরাসরি সম্প্রচার করবে ‘মিউজিক স্টেশন সেলিব্রেটি মোমেন্ট’। পরিবেশনায় কনা, ফাহমিদা নবী, পূজা, ইমরান, রমা, মেহরাব, নাইম, আলিফ আলাউদ্দিন।

একুশে টেলিভিশনে রাত ১১টা ৪৫ মিনিটে সরাসরি সম্প্রচার করা হবে ‘নিউ ইয়ার সেলিব্রেশন কনসার্ট’। কণ্ঠশিল্পী সামা মেহজাবিন রিন্তির উপস্থাপনায় অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন ব্যান্ড সিক্স এবং রূপন্তী।


                       ‘কেমিস্ট্রি’ নাটকে সাবিলা নূর ও তৌসিফ মাহবুব। এসএ টেলিভিশনে প্রচার হবে রাত ৯টায়।

তপুর পরিবেশনা
থার্টিফাস্ট নাইটে আজ রয়েল টিউলিপ হোটেলের আয়োজনে ইনানী সমুদ্র সৈকতে গাইবে তপু ও তার দল যাত্রী। এই আয়োজন করেছেন রয়েল টিউলিপ হোটেল কর্তৃপক্ষ। দুই রাত ও তিন দিনের এ আয়োজনে থাকছে আরও চমক।  



কানিজ-নায়লা-ইমির পরিবেশনা
রাজধানীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলের উৎসব হলে আজ (৩১ ডিসেম্বর) রাতে অনুষ্ঠিত হবে জমকালো পার্টি ‘থার্টিফার্স্ট নাইট সেলিব্রেশন’। এতে থাকছে আইটেম গানের তালে নাচ, তারকাদের পরিবেশনা, কনসার্ট, ফ্যাশন শো এবং লাইভ মিউজিক।

ইংরেজি নববর্ষ উদযাপনের এই অনুষ্ঠানে গাইবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কানিজ সুবর্ণা। আইটেম ড্যান্স পরিবেশন করবেন সময়ের আলোচিত নায়লা নাঈম। আসরজুড়ে থাকবে দেশের প্রথম সারির মডেল ইমি, মারিয়া, আঁখি, মাশিয়াত ও ঝুমুরদের অংশগ্রহণে ফ্যাশন শো।

এই আয়োজন পরিচালনা করছে রূপকথা ইভেন্টস অ্যান্ড কমিউনিকেশন। প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারী রুবাইয়াত ঠাকুর রবিন বাংলানিউজকে জানান,
অনুষ্ঠানটি শুরু হবে রাত ৮টায়, চলবে মধ্যরাত পর্যন্ত।

ঝিলিক-সজল-গামছা পলাশ নোয়াখালীতে
নোয়াখালীর মাইজদিতে সংগীত পরিবেশন করবেন তরুণ প্রজন্মের কণ্ঠশিল্পী ঝিলিক, সজল ও গামছা পলাশ। গানে থার্টিফার্স্ট নাইট উদযাপন করবে মাহজদীর মানুষ। মাইজদী কোর্টে পরিবেশনা শুরু হবে রাত ৮টায়। চলবে গভীর রাত পর্যন্ত।

বাংলাদেশ সময়: ০০২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।