ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আলোয় ভুবন ভরা : বাবা দিবসের নাটক

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুন ১৮, ২০১১
আলোয় ভুবন ভরা : বাবা দিবসের নাটক

বাবা দিবসের বিশেষ নাটক ‘আলোয় ভুবন ভরা’। এনটিভিতে নাটকটি প্রচার হবে বিশ্ব বাবা দিবস ১৯ জুন রবিবার রাত ৯টায়।

অভিনেত্রী রিচি সোলায়মান এ নাটকটি রচনা করেছেন, পরিচালনায় রয়েছেন চয়নিকা চৌধুরী। বাবা দিবসের এ নাটকটিতে বাবা ও মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম ও লাক্স তারকা তাহসিন।

‘আলোয় ভুবন ভরা’ নাটকে অন্ধ বাবার ভূমিকায় দেখা যাবে শহীদুজ্জামান সেলিমকে। একমাত্র মেয়ে তাহসিনের ছাড়া তার আর কেউ নেই। মেয়ের সাহায্য নিয়েই বাবার চলাফেরা আর উঠাবসা। একপর্যায়ে তাহসিনের সঙ্গে পরিচয় হয় হিল্লোলের। তাদের মধ্যে গড়ে উঠে গভীর সম্পর্ক। একপর্যায়ে হিল্লোল তাহসিনকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। কিন্তু তাহসিন তাকে প্রত্যাখান করে। হিল্লোল ভাবে, অন্ধ বাবার কারণেই তাহসিনের ঘরবাঁধার স্বপ্ন দেখা থেকে বিরত আছে। কিন্তু একসময় বেরিয়ে আসে আসল সত্য। মেয়ের জন্য বাবার আত্মত্যাগ-ই অনেক বড় হয়ে উঠে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে শহীদুজ্জামান সেলিম বলেন, সুন্দর গল্পের এ নাটকে কাজ করতে পেরে আমার ভালো লেগেছে। সন্তানের জন্য বাবার ভালোবাসা যে কতোটা গভীর, এ নাটকে তা ফুটিয়ে তোলা হয়েছে। অভিনয় প্রসঙ্গে তাহসিন বলেন, ‘ শহীদুজ্জামান সেলিম একজন অসাধারণ অভিনেতা। তার মেয়ের চরিত্রে প্রথমবারের মতো কাজ করেছি। অভিনয়ের ক্ষেত্রে তার অনেক সাহায্য-সহযোগিতা পেয়েছি। খুব ভালো লেগেছে বাবা দিবসের বিশেষ এই নাটক অভিনয় করে।

বাংলাদেশ সময় ১৭১৫, জুন ১৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।