ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নয় বছর পর লিনা আহমেদ

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জুন ১৮, ২০১১
নয় বছর পর লিনা আহমেদ

‘ভাবী , তোমার হাতে কি জাদু আছে’ রেডকাউ বাটার অয়েলের বিজ্ঞাপনের একটি জনপ্রিয় সংলাপ। ১৯৭৫ সালে এই বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন লিনা আহমেদ।

এরপর বেশকিছু বিজ্ঞাপন ও নাটকে কাজ করেছেন তিনি। সর্বশেষ ২০০২ সালে তাকে রিংগোর নিদের্শনায় ওভালটিন, ইস্পাহানী চা এবং হরলিকসের তিনটি বিজ্ঞাপনে মডেল হতে দেখা যায়। মাঝে নতুন কোন বিজ্ঞাপনে তিনি কাজ করেননি। দীর্ঘ নয় বছর পর নতুন একটি বিজ্ঞাপনে কাজ করলেন লিনা আহমেদ। গোলাম হায়দার কিসুলর নির্দেশনায় রাধুনী গুড়া মসলার বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি।


চলতি মাসের শুরুতে এই বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন লিনা আহমেদ।   গত সপ্তাহ থেকে দেশের প্রায় প্রতিটি চ্যানেলেই বিজ্ঞাপনটি নিয়মিতভাবে প্রচারিত হচ্ছে। নয় বছর পর নতুন কোন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করা সম্পর্কে লিনা আহমেদ বলেন, ‘বিজ্ঞাপনটির থিমটি ভালোলাগায় কাজটি করেছি। তাছাড়া পরিচালক অনেক যতœ নিয়ে কাজটি করেছেন। এরই মধ্যে বিভিন্ন চ্যানেলে বিজ্ঞাপনটি প্রচার হওয়াতে বেশ ভালো রেসপন্স পাচ্ছি। নাটকে কাজ করার চেয়েও অনেক বেশি রেসপন্স পাচ্ছি। ’

লিনা আহমেদ আরো জানান, এরই মধ্যে একটি মোবাইল কোম্পানীর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার প্রাথমিক কথাবার্তা হয়েছে। সবকিছু চুড়ান্ত হলেই তিনি কাজটি করবেন। উল্লেখ্য, ১৯৭৮ সালে লিনা আহমেদ ‘কালো কোকিলা’ নাটকে প্রথম অভিনয় করেন। তার অভিনীত প্রথম চলচ্চিত্র বুলবুল আহমেদ পরিচালিত ‘রাজলক্ষী শ্রীকান্ত’। এই ছবিতে তিনি অভয়া চরিত্রে অভিনয় করেছিলেন। তার অভিনীত সর্বশেষ ছবি চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘দেবদাস’। এতে তিনি দেবদাস শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করেছেন।

বিভিন্ন টিভি চ্যানেলে লিনা আহমেদ অভিনীত ডেইলি সোপ ‘গুলশান এভিনিউ’, ধারাবাহিক নাটক ‘নন্দিনী’, ‘ঘটক বাকি ভাই’ ও ‘নীল জোছনায় কালো সাপ’ বর্তমানে প্রচারিত হচ্ছে।

বাংলাদেশ সময় ১৭৪০, জুন ১৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad