ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

এক বছরেই সেলিমের ৫ ছবি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৫
এক বছরেই সেলিমের ৫ ছবি! শহীদুজ্জামান সেলিম

‘এইতো প্রেম’, ‘ইউটার্ন’, ‘পদ্মপাতার জল’-এর পর আজ শুক্রবার (১৮ ডিসেম্বর) মুক্তি পেয়েছে শহীদুজ্জামান সেলিমের নতুন ছবি ‘বাপজানের বায়স্কোপ’। এ বছর মুক্তির দিক দিয়ে এটি তার ৪ নম্বর ছবি।

কিন্তু এখানেই থামছেন না তিনি। বছরের শেষ ছবি ‘লালচর’-এও থাকছেন শক্তিমান এই অভিনেতা।

মঞ্চ, টিভি ও চলচ্চিত্রের দাপুটে অভিনেতা সেলিম জানান, রিয়াজুল রিজুর ‘বাপজানের বায়স্কোপ’ ছবিটির গল্প মুক্তিযুদ্ধ পরবর্তী প্রজন্ম নিয়ে। এতে মন্দ মানুষের ভূমিকায় হাজির হয়েছেন তিনি। অন্যদিকে আগামী ২৫ ডিসেম্বর মুক্তি প্রতীক্ষিত নাদের চৌধুরী পরিচালিত ‘লালচর’-এও নেতিবাচক ভূমিকায় অভিনয় করেছেন সেলিম। অনুদানের ছবিটিতে আরও আছেন আনিসুর রহমান মিলন।  

এক বছরে ৫টি ছবি মুক্তি প্রসঙ্গে সেলিম বলেন, ‘চলচ্চিত্রে অভিনয়ে একটা গ্যাপ তৈরি হয়েছিলো। এর কারণ হলো, আমি যে ধরনের চরিত্র খুঁজি তেমন পাচ্ছিলাম না। সংখ্যার দিক দিয়ে ৫টি ছবি কিন্তু খুব বেশি বলে মনে করছি না। দর্শক  বৈচিত্র্য পাচ্ছেন কি-না সেটাই আসল। আমি মনে করি, প্রত্যেকটি ছবিতেই আমি নতুনভাবে পর্দায় হাজির হয়েছি। ’

মুক্তির দিক দিয়ে শহীদুজ্জামান সেলিমের প্রথম ছবি মোস্তফা সরয়ার ফারুকীর ‘মেইড ইন বাংলাদেশ’। এরপর তিনি হাজির হন রেদওয়ান রনির ‘চোরাবালি’তে। মুক্তির অপেক্ষায় আছে আরও দুটি সিনেমা। এগুলো হলো হিমেল আশরাফের ‘সুলতানা বিবিয়ানা’ ও তৌকীর আহমেদের ‘অজ্ঞাতনামা’।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।