ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আজ গিটারিস্ট ইমনের বিয়ে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৫
আজ গিটারিস্ট ইমনের বিয়ে ইমন চৌধুরী ও জেরী

অাত্মীয়তার সূত্র থেকে প্রেম, এবার টানলেন প্রেমের ইতি- জনপ্রিয় গিটারিস্ট ইমন চৌধুরীর বিয়ে আজ বৃহষ্পতিবার (১২ নভেম্বর)। পাত্রীর নাম ফারজানা নীপা জেরী।

গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় হয়ে গেলো ইমন-জেরীর গায়ে হলুদ অনুষ্ঠান। সেখানে দুই পরিবারের সদস্যসহ উপস্থিত ছিলেন সংগীতাঙ্গনের আমন্ত্রিত তারকারা। গান ও বাদ্যি বাজনায় শুভেচ্ছা জানানো হয় নবদম্পতিকে।

চিরকুট ব্যান্ডের সদস্য ইমন জানান, জেরী সম্পর্কে তার মামাতো বোন। প্রেমের সম্পর্ক ছিলো দীর্ঘদিন। ওর বাবা দেশের বাইরে থাকেন। এবার ফিরেই বিয়ের ব্যাপারে তাগাদা দেন। অনেকটা তাড়াহুড়ো করেই শুভকাজটি সারছেন তিনি। আজ সন্ধ্যায় রাজধানীর মিরপুরে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। মনের মানুষকে জীবনসঙ্গী পেয়ে তিনি খুব উচ্ছ্বসিত।   

গায়ে হলুদ অনুষ্ঠানে ইমন-জেরিকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন ফেরদৌস ওয়াহিদ, প্রিন্স মাহমুদ, হাবিব ওয়াহিদ, ফুয়াদ আল মুক্তাদির, শিরোনামহীনের তুহিন, আলিফ আলাউদ্দিন, কৌশিক হোসেন তাপস, জয় শাহরিয়ার, বেলাল খান, মাহাদী, রেদওয়ান রনি, চিরকুটের শারমীন সুলতানা সুমীসহ ব্যান্ডের অন্য সদস্যরা। হলুদের আনুষ্ঠানিকতা শেষে গানের মানুষেরা সংগীত পরিবেশন করেন। এতে অংশ নেন স্বয়ং ইমন। তিনি দুটি গান গেয়ে শোনান।    

নরসিংদীর সন্তান ইমন চিরকুটে গীটার বাজানো ছাড়াও অন্যদের জন্য নিয়মিত সুর ও সংগীতায়োজন করেন। এ পর্যন্ত তার সুরে কয়েকটি একক ও মিশ্র অ্যালবাম প্রকাশ হয়েছে। এছাড়া তিনি অডিও প্রযোজনা প্রতিষ্ঠান এম রেকর্ডসের কর্ণধার।  

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।