ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমির খানের নতুন চমক

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, মে ৩০, ২০১১
আমির খানের নতুন চমক

বলিউড সুপারস্টার আমির খান সবসময় নতুন চমক নিয়ে দর্শকদের সামনে হাজির হন। কখনো অভিনেতা, কখনোবা প্রযোজক; সব জায়গায় তিনি চমক দেখিয়েছেন।

আরেকবার আমির খান চমক দেখালেন তার ভিন্নধারা নতুন ছবি ‘দিলহি বেলি’-তে। এ ছবির একটি গান ‘দি কে বস’ এরই মধ্যে বলিউডের টপচার্টে জায়গা করে নিয়েছে।

তুমুল জনপ্রিয়তা পাওয়া এ গানটি মিউজিক কম্পোজার রাম সাম্পাথ। এর আগে তিনি ‘লাভ কা দি এন্ড’ ছবির মিউজিক কম্পোজ করে আলোচনায় উঠে আসেন। প্রযোজক আমির খান তাকে ‘দিলহি বেলি’ ছবির মিউজিক কম্পোজিশনে দেন পূর্ণ স্বাধীনতা। এই সূযোগটি কাজে লাগিয়ে রাম সাম্পাথ তৈরি করেছে ‘দি কে বস’-এর মতো অসাধারণ গান। ছবিতে গানটির সঙ্গে পারফর্ম করেছেন আমির খানের ভাগ্নে বলিউডের সাম্প্রতিক সময়ের ক্রেজ ইমরান খান। গানটির মিউজিক এতোটাই রকিং আর এনার্জেটিক যে ছবি মুক্তির আগেই গানটি লুফে নিয়েছে টিনেজারারা।

‘দি কে বস’ গানটির লিরিক লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। গানটিতে কণ্ঠ দিয়েছেন সোনা মহাপাত্র, কির্থি সাগাথিয়া, সারাজ জাগান, চেতন সাশিতাল, তারান্নুম এবং মিউজিক কম্পোজার রাম সাম্পাথ নিজেও। গানটির এই তুমুল জনপ্রিয়তা পাওয়ার কৃতিত্বের পুর্টোাই রাম সাম্পাথ দিতে চান আমির খানকেই। কারণ ছবির প্রযোজক আমির খানের উৎসাহ-অনুপ্রেরণার কারণেই তার পক্ষে এমন একটি বলিউড কাঁপানো গান উপহার দেওয়া সম্ভব হয়েছে বলে জানিয়েছেন রাম সাম্পাথ।

গানটির তুমুল জনপ্রিয়তায় বলিউডের অনেকে ‘দিলহি বেলি’ ছবির সফলতা নিয়ে আশাবাদী হয়ে উঠেছেন। প্রযোজক আমির খান এ ছবির মাধ্যমে আরেকবার সফল হতে চলেছেন বলে মনে করছেন অনেকেই।

বাংলাদেশ সময় ১৫৪০, মে ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।