ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবারের আমেরিকান আইডল স্কুটি ম্যাকক্রেরি

দিলশাদ জাহান এ্যনী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, মে ২৮, ২০১১
এবারের আমেরিকান আইডল স্কুটি ম্যাকক্রেরি

‘অসাধারণ দরদ কণ্ঠ, যা সহজেই মনকে আবেগায়িত করে তুলে’ বিচারকরা এভাবেই স্কুটির কণ্ঠের প্রশংসা করেছিলেন। দর্শকদের মধ্যে অনেকেই আবার জোশ টানারের কণ্ঠের সঙ্গেও স্কুটি ম্যাকক্রেরির মন ভোলানো কণ্ঠের তুলনা করেছেন।

  সেই ১৭ বছর বয়সী স্কুটি আরেক প্রতিযোগী লোরেন অ্যালাইনাকে পরাজিত করে ২০১১ সালের আমেরিকান আইডল হবার গৌরব অর্জন করেন। স্কুটিকে সহ পরপর চারবার আমেরিকান আইডল হল ছেলেরা।

রিয়েলিটি শো আমেরিকান আইডলে এবার অন্যবারের তুলনায়  রেকর্ড পরিমাণ ভোট পড়েছিল, যার পরিমান প্রায় ১২২.৪ মিলিয়ন। দুই ঘন্টার এই আমেরিকান আইডল ফিনালে অনুষ্ঠানে বিখ্যাত তারকারাও শীর্ষ ১৩ প্রতিযোগীর সাথে আলাদা ও যুগলভাবে পারফর্ম করেন। লেডি গাগা, কেরি আন্ডারউড, জ্যাকব লাস্ক, কেসি আব্রামস্ ও মার্ক এ্যান্থনিসহ আরো অনেকেই এতে সামিল ছিলেন।

আমেরিকান আইডল প্রতিযোগিতায় ১ লক্ষ ২৫ হাজার প্রতিযোগী অংশ নিয়েছিল। সবাইকে পেছনে ফেলে আমেরিকান আইডল হলেন স্কুটি ম্যাকক্রেরি। সবাই বলাবলি করছেন এই ছেলে যাবে আরো বহুদূর।

বাংলাদেশ সময় ১৯৫৫, মে ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।