[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

হাবিবের পর বিফোরইউ মিউজিকে লিজা

1213 |
আপডেট: ২০১৫-০৮-২৫ ৬:৩৩:০০ এএম
লিজা

লিজা

লন্ডনভিত্তিক বলিউডের গানের চ্যানেল বিফোরইউ মিউজিক-এ হাবিবের গাওয়া ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ গানের ভিডিও প্রচার হচ্ছে কিছুদিন ধরে। এবার এ তালিকায় যুক্ত হলো লিজার ‘পাগলী সুরাইয়া’। এই গানের ভিডিওটিও দেখা যাচ্ছে চ্যানেলটিতে।

লন্ডনভিত্তিক বলিউডের গানের চ্যানেল বিফোরইউ মিউজিক-এ হাবিবের গাওয়া ‘হারিয়ে ফেলা ভালোবাসা’র ভিডিও প্রচার হচ্ছে কিছুদিন ধরে। এবার এ তালিকায় যুক্ত হলো লিজার ‘পাগলী সুরাইয়া’। এই গানের ভিডিওটিও দেখা যাচ্ছে চ্যানেলটিতে। গতকাল সোমবার (২৪ আগস্ট) ফেসবুকে এ খবর দিয়েছেন লিজা। তিনি এখন লন্ডনে।

জানা গেছে, হাবিবের গানের মতোই লিজার ভিডিওটি ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাজ্যের ধনকুবের লক্ষ্মী মিত্তালের মালিকানাধীন বিফোরইউ মিউজিক চ্যানেলের ইউরোপ নেটওয়ার্কে প্রচার হচ্ছে। এ নিয়ে লিজা দারুণ উচ্ছ্বসিত।

‘পাগলী সুরাইয়া’ হলো লিজার নতুন একক অ্যালবামের শিরোনাম-গান। এর কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন, সুর ও সংগীত পরিচালনায় আরফিন রুমি। এ বছরের ভালোবাসা দিবসে প্রকাশিত হয় গানটির ভিডিও। এতে লিজার পাশাপাশি মডেল হয়েছেন মাসরুবা আফরিন উপমা ও আসাদ খান। ভিডিওটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।

* লিজার গাওয়া ‘পাগলী সুরাইয়া’ গানের ভিডিও :


বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
জেএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db