ঢাকা, বুধবার, ১৩ চৈত্র ১৪২৫, ২৭ মার্চ ২০১৯
bangla news

হলিউডের ছবিতে তারিক আনাম খান!

3412 |
আপডেট: ২০১৫-০৮-২৩ ৪:২৬:০০ এএম
তারিক আনাম খান

তারিক আনাম খান

হলিউডের ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের দ্বিতীয় কিস্তি ‘অ্যাভেঞ্জার্স: এজ অব আলট্রন’ ছবির কিছু অংশের দৃশ্যধারণ হয়েছে চট্টগ্রামের ভাটিয়ারির জাহাজভাঙা অঞ্চলে। চলতি বছরের ১ মে মুক্তিপ্রাপ্ত ছবিটিতে সে দৃশ্য দেখাও গেছে। তবে বাংলাদেশ অংশের কাজটি তত্ত্বাবধান করেছেন কে?

হলিউডের ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের দ্বিতীয় কিস্তি ‘অ্যাভেঞ্জার্স: এজ অব আলট্রন’ ছবির কিছু অংশের দৃশ্যধারণ হয়েছে চট্টগ্রামের ভাটিয়ারির জাহাজভাঙা অঞ্চলে। চলতি বছরের ১ মে মুক্তিপ্রাপ্ত ছবিটিতে সে দৃশ্য দেখাও গেছে। তবে বাংলাদেশ অংশের কাজটি তত্ত্বাবধান করেছেন কে? উত্তরটা এন্ড টাইটেল তালিকায় শুরু থেকেই ছিলো। কিন্তু অতোটা খেয়াল করেননি কেউ। সামাজিক যোগাযোগের মাধ্যমের সুবাদে এখন এটি আলোচিত হচ্ছে।

জানা গেছে, ‘অ্যাভেঞ্জার্স: এজ অব আলট্রন’ ছবির বাংলাদেশ অংশের প্রোডাকশন সুপারভাইজার হিসেবে ছিলেন তারিক আনাম খান। ছবির শেষে অর্থাৎ এন্ড টাইটেলে তার নাম রয়েছে। বাংলাদেশ প্লেট ইউনিটে জনপ্রিয় এই অভিনেতা-নির্মাতার পাশাপাশি ছিলেন আরও চারজন।

বাংলাদেশে দৃশ্যধারণ হলেও ছবিতে এটি উল্লেখ করা হয়েছে আফ্রিকার একটি বিচ্ছিন দেশ হিসেবে। ছবিটি পরিচালনা করেছেন জস হোয়েডন। মার্ভেল স্টুডিওর প্রযোজনায় এতে অভিনয় করেছেন রবার্ট ডাউনি জুনিয়র, ক্রিস ইভান্স, ক্রিস হেমসওর্থ, স্কারলেট জোহানসন, স্যামুয়েল এল. জ্যাকসন, মার্ক রাফেলো, জেরেমি রেনার, কোবি স্মুলডার্স, জেমস স্পেডার, এলিজাবেথ ওলসেন, পল বেটানি ও অ্যারন টেলর জনসন।

* অ্যাভেঞ্জার্সের ট্রেলারে বাংলাদেশের দৃশ্য দেখুন (ভিডিও) :

বাংলাদেশ সময় : ১৪২২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৫
এমএ/জেএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14