ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আজম খান গোল্ডেন কালেকশনস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, জুলাই ৭, ২০১৫
আজম খান গোল্ডেন কালেকশনস আজম খান

বাংলা গানে আজম খান নামটি প্রতিষ্ঠিত স্বাধীনতা লাভের পরপরই। এর আগে তিনি ছিলেন রণাঙ্গনে।

অংশ নিয়েছিলেন মহান মুক্তিযুদ্ধে। ‘ওরে সালেকা ওরে মালেকা ওরে ফুলবানু পারলি না বাঁচাতে’, ‘রেললাইনের ঐ বস্তিতে’, ‘আমি যারে চাই রে’, ‘অনামিকা, চুপ’ সহ অসংখ্য গান দিয়ে আজম খান পেয়েছিলেন অসম্ভব জনপ্রিয়তা।

তিনি রক-সম্রাট। ছিলেন, আছেন এখনও। আজম খানের সবগুলো গান একসঙ্গে নিয়ে আসছে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন। ৭ জুলাই থেকে তারা চালু করেছে নতুন সেবা ‘জিপি মিউজিক’। এতে আজম খানের সবগুলো গান পাওয়া যাবে। ঈদ উপলক্ষে ‘আজম খান গোল্ডেন কালেকশনস’ প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

এটি ছাড়া আরও ১৪টি নতুন অ্যালবাম থাকবে ‘জিপি মিউজিক’-এ। আইয়ুব বাচ্চুর একক ‘জীবনের গল্প’, মাইলসের ‘প্রতিচ্ছবি’, মিলার ‘আনসেনসরড’, তপুর ‘দেখা হবে বলে’, মেহরিনের ‘সেভেন’, আসিফ ইকবালের সমন্বয়ে মিশ্র অ্যালবাম ‘চলো অন্তহীন’ ও ‘আমি ছুয়ে দিলেই’, ফিডব্যাকের ‘এখন’, কনকচাঁপার ‘পদ্মপুকুর’, তৌসিফের ‘আয়োজন’, এনামুল করিম নির্ঝরের সমন্বয়ে ‘এক নির্ঝরের গান’, শুভ্রদেব গোল্ডেন কালেকশনস এবং আলাউদ্দিন আলি গোল্ডেন কালেকশনস ।

গ্রামীণফোন গ্রাহকরা music.grameenphone.com ঠিকানায় গিয়ে গানগুলো ডাউনলোড করতে পারবেন। গান প্রতি ৫ টাকা এবং প্রতি অ্যালবামের জন্য ৪০ টাকা মূল্য নির্ধারণ করা হয়েছে।

বাংলাদেশ সময় : ২১০৪ ঘণ্টা, জুলাই ৭, ২০১৫
কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।