ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

নাগিনী মল্লিকা শেরাওয়াত

জাবেদ ইকবাল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০১০
নাগিনী মল্লিকা শেরাওয়াত

বলিউডের ‘মার্ডার’ কন্যা খ্যাত মল্লিকা শেরাওয়াতের শরীরী আবেদনকে পুঁজি করার জন্য যেন উঠে-পড়ে লেগেছে বলিউড এবং হলিউডের নির্মাতারা। আর এ সুযোগে হলিউড কাঁপাতে চলেছেন মল্লিকা।

এমনকি বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনকেও টক্কর দিতে চলেছেন তিনি। হ্যাঁ,এমনটাই সম্ভবত হতে পারে। কেননা ‘হিস’ ছবির ট্রেইলারে মল্লিকার ম্যাজিক হলিউডের বুকে আলোড়ন তুলেছে।
 
ছবিতে মল্লিকা শেরাওয়াত একজন নাগিনীর ভূমিকায় অভিনয় করেছেন। আর এই হলিউডি ছবির প্রচারের জন্য তিনি চেষ্টার কমতি করছেন না। বর্তমানে এই ছবির প্রচারের জন্য তিনি লস অ্যাঞ্জালেসে অবস্থান করছেন। আর সেখান থেকেই নিজের টুইটারে এই ‘হিস’ ছবির এক টপলেস ছবি পোস্ট করেন। শুধু পোস্ট করে ান্ত হননি তিনি। ফলোওয়ারদের উদ্দেশ্য ছুড়ে দিয়েছেন প্রশ্নও। লিখেছেন, এটা কি খুব বেশি মনে হচ্ছে আপনাদের ? ছবিতে নাগিনরূপী মল্লিকা শেরাওয়াতকে দেখা যাচ্ছে টপলেস অবস্থায় অর্থাৎ তার বুক চুল দিয়ে ঢাকা, সারর শরীরে ও ছবির পিছনে সাপের চামড়ার মত রং ।

‘হিস’ ছবিতে তার পাশাপাশি আরও অভিনয় করেছেন ইরফান খান, দিব্যা দত্ত, জেফ ডাউচেটি।

উল্লেখ্য, কিছুদিন আগে জ্যাকি চ্যান অভিনীত ‘দ্য মিথ’ ছবিতে ছোট্ট একটি চরিত্রে অভিনয় করে মল্লিকা হলিউড নির্মাতাদের দৃষ্টি আকর্ষণ করেন। আর এই সুবাদেই মল্লিকা আরব সাগর পেরিয়ে হলিউডের নির্দেশক জেনিফার লিঞ্চের ‘হিস’ ছবিতে অভিনয়ে সুযোগ পান। ‘হিস’ ছবি যদি বিদেশে দর্শকদের মনে ছাপ ফেলে তাহলে তাঁর জনপ্রিয়তার জোয়ারে এক নতুন গতি আসবে তা নিঃসন্দেহে বলা যায়। ছবিটি আগামী ১৫ আগস্ট হিন্দী এবং ইংরেজী ভাষায় মুক্তি পাবে।

বাংলাদেশ সময় ১৭৩০,  জুলাই ৩০, ২০১০


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।