ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

টিভি কিউ : নির্বাচিত অনুষ্ঠান ৩০ জুলাই ২০১০

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, জুলাই ২৯, ২০১০
টিভি কিউ : নির্বাচিত অনুষ্ঠান ৩০ জুলাই ২০১০

এটিএন বাংলা

বেলা ০৩টা ১৫মিনিট ॥ বাংলা ছায়াছবি : টাইম নাই ॥ পরিচালনা : রায়হান মুজিব ॥ অভিনয়ে : রুবেল, শাহনাজ প্রমূখ।

সন্ধ্যা ০৬টা ২০মিনিট ॥ শিশু-কিশোরদের দ্বারা নির্মিত অনুষ্ঠান :আমরা করবো জয় (৩৬৫ পর্ব)।



রাত ০৯টা ২০মিনিট ॥ ধারাবাহিক নাটক : সূবর্ন স্বপ্ন (৩৭ পর্ব) ॥ রচনা : সোহান খান, পরিচালনা : মাসুদ মহিউদ্দিন ॥ অভিনয়ে : আনিসুর রহমান মিলন, অপূর্ব, কুসুম শিকদার, নাদিয়া, কে এস ফিরোজ, চিত্রলেখা গুহ, মাহমুদুল ইসলাম মিঠু, অভি, হৃদি, সোহান খান, জাহাঙ্গীর আলম প্রমূখ।

রাত ১১টা ॥ ধারাবাহিক নাটক ‘অচেনা মানুষ’ (২৩ পর্ব)॥ পরিচালনা: রিপন নবী ॥ অভিনয়ে : আফরোজা বানু, গাজী রাকায়েত, কুমকুম হাসান, শামস সুমন, তমালিকা, অপূর্ব, সোহানা সাবা প্রমূখ।

রাত ১১টা ৩০মিনিট : ধারবাহিক নাটক :আমাদের সংসার (২৫ পর্ব) ॥ রচনা ও পরিচালনা : ইদ্রিস হায়দার ॥ অভিনয়ে : রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, তুষার খান, হাসান মাসুদ, দিতি, রোকেয়া প্রাচী, আফরোজা বানু, সোহেল খান, লুৎফর রহমান জর্জ, রহমত আলী, ফারুক আহমেদ, ইলোরা গহর, আরেফিন শুভ, মৌসুমী বিশ্বাস, নাজনীন হাসান চুমকী, চিত্রলেখা গুহ, মনিরা মিঠু, সিদ্দিকুর রহমান, প্রাণ রায়, জয়রাজ, তনিমা হামিদ, আগুন, মাজনুন মিজান, রুনা খান, আখম হাসান প্রমূখ।


চ্যানেল আই

বেলা ০২টা ৩০ মিনিট ॥ বিশেষ টেলিফিল্ম : যৌতুক ॥ পরিচালনা :রোজিনা ॥ অভিনয়ে : আলমগীর, রোজিনা, হাসান মাসুদ, শিরীন বকুল প্রমুখ।

রাত ৭টা ৫০ মিনিট ॥ চ্যানেল আই সেরাকণ্ঠ’১০ ॥ সারাদেশ থেকে নির্বাচিত হয়ে আগত পারফরমারদের থেকে তৃতীয় রাউন্ডের জন্য নির্বাচিত হবে ৫/৬ জন। দ্বিতীয় ও তৃতীয় রাউন্ডের বিচারকের দায়িত্বে রয়েছেন মোহাম্মদ খুরশীদ আলম, শাম্মী আখতার ও আবিদা সুলতানা ॥ সিথীর উপস্থাপনা অনুষ্ঠানটি পরিচালনা করছেন তাহের শিপন।

এনটিভি

বিকাল ০৪টা ২৫ মিনিট ॥ সিদ্দিকা কবীর’স রেসিপি।
                                        
বিকাল ০৫টা ৪০    মিনিট ॥ প্রাণ জুনিয়র টিফিনের ফাঁকে।             

রাত ০৮টা ১৫মিনিট ॥ ধারাবাহিক নাটক :এফ এন এফ ॥ রচনা ও পরিচালনা : রেদোয়ার রনী ॥ অভিনয়ে : আবুল হায়াত, মোশাররফ করিম, আহমেদ রুবেল, পার্থ বড়–য়া, অপি করিম, সুমাইয়া শিমু, শখ ,ফারুক আহমেদ, ম ম মোর্শেদ, নুপুর,  দিহান, মিলন ভট্টাচার্য্য প্রমুখ।


রাত ০৯টা ৪৫মিনিট ॥ ধারাবাহিক নাটক : খুনসুটি ॥ রচনা ও পরিচালনা : ফেরদৌস হাসান ॥ অভিনয়ে : অপূর্ব, প্রভা, নাফিজা, হাসান মাসুদ, আখম হাসান, চ্যালেঞ্জার, মৌনতা, ডা. এজাজ, রহমত আলী, কেয়া চৌধুরী, সালেহ আহমেদ, শুভ, সোহান, মুনিরা মিঠু প্রমুখ ॥

বাংলাভিশন

বেলা ৪টা ॥ বাংলাভিশন-রেডিও টুডের যৌথ আয়োজনে সরাসরি অনুষ্ঠান : মিউজিক টুগেদারে আরফিন রুমি ॥ অনুষ্ঠানটি একই সাথে রেডিও টুডে শোনা যাবে ও স্যাটেলাইট টিভি চ্যানেল বাংলাভিশনে দেখা যাবে ॥ এই পর্বের অতিথি আরেফিন রুমি। অনুষ্ঠানে দর্শকরা ফোন করে অনুরোধের মাধ্যমে তাদের পছন্দের গান শুনতে এবং একই সঙ্গে ওই গানের মিউজিক ভিডিওটি বাংলাভিশনের পর্দায় দেখতে পারবেন। সঙ্গে থাকবে অতিথির সঙ্গে আড্ডা ॥ পরিচালনা: জাবেদ ইকবাল তপু, উপস্থাপনা : আরজে নীরব এবং ভিজে নাবিলা ।

রাত ০৯টা ০৫মিনিট ॥ ধারাবাহিক নাটক : চন্দ্রবিন্দু ॥ রচনা ও পরিচালনা : ইদ্রিস হায়দার ॥ অভিনয়ে : পারভীন সুলতানা দিতি, রাইসুল ইসলাম আসাদ, সজল, বিন্দু, প্রাণ রায়, ফারুক আহমেদ, তানজিকা, আগুন, মৌসুমী বিশ্বাস, নোভা, সিদ্দিকুর রহমান, মানস বন্দোপাধ্যায়, মাজনুন মিজান প্রমুখ ॥ গল্প : ফেসবুকে দীর্ঘদিনের পরিচয় শেষে এক পর্যায়ে মাইশার প্রতি দূর্বল হয়ে পড়ে প্রান্ত। বন্ধুত্ব সম্পর্কের চেয়ে বেশি, জীবনসঙ্গীনি করতে চায় তাকে। নিজের ইচ্ছার কথা মাইশাকে জানালে সে প্রবল আপত্তি জানায়এভাবে এগিয়ে যায় নাটকের কাহিনী।

দেশ টিভি


রাত ০৮টা ১৫ মিনিট ॥ ধারাবাহিক নাটক : অনুভূমি ॥ রচনা: এজাজ মুন্না, পরিচালনা: হুমায়ূন ফরীদি ॥ অভিনয়ে : আবুল হায়াত, ডলি জহুর, আনিসুর রহমান মিলন, লিটু আনাম, শাহেদ শরীফ খান, সাদিয়া ইসলাম মৌ, জাকিয়া বারী মমসহ আরো অনেকে ॥ গল্প : দুই বোন অনুলেখা আর অনুভুমিকে নিয়ে গল্পের শুরু। বাবা চাকুরি করেন, মা গৃহীনি। অনুভুমিও চাকুরী করে, সংসারকে এগিয়ে নিয়ে যেতে তাদের অবদানও কম নয়। এর মধ্যে দু বোনের বিয়ের কথাবার্তা শুরু হয়, ঠিক সেই মুহূর্তে ওদের বাবা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। এগিয়ে আসেন ফুফুু। ভাইয়ের চিকিৎসা ধেকে শুরু করে  ওদের বিয়ে দেওয়া অব্দি সব দায়িত্ব পালন করেন। বিয়ে হয়ে যায় অনু আর ভুমির। এগিয়ে যায় নাটকের গল্প।

রাত ০৯টা ৪৫ মিনিট ॥ ধারাবাহিক নাটক : যাও পাখি ॥ শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে আজাদ আবুল কালামের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন অম্লান বিশ্বাস ॥ অভিনয়ে : আবুল হায়াত, দিলারা জামান, আমিরুল হক চৌধুরী, ইন্দেখাব দিনার, আজাদ আবুল কালাম, বিজরী বরকত উল্লাহ, চাঁদনি, গোলাম ফরিদা ছন্দা, সোলায়মান খোকা, নুরুল আলম মিল্কি, আজিজুল হাকিম, নাজনিন চুমকী, লিনা আহমেদ, রেজওয়ানা রাহি, জয়া রায় ও আরো অনেকে ॥ গল্প : সংসারটাকে কারো কারো কাছে খুবই আঁটোসাঁটো লাগে, যেমন লাগে যাওপাখি উপন্যাসের প্রধান চরিত্র কর্তার। কর্তার নিজের সংসারে মতি নেই, তিনি পৃথিবীটাকে নিজের সংসার মনে করেন। বউ ছেলেমেয়ের চাহিদার কাছে নত না হয়ে তিনি পালিয়ে বেড়ান ঘুরে বেড়ান মানুষগড়ার জন্যে, এগ্রাম থেকে সে গ্রাম। ঘরে ঘরে মানুষকে ভালো হবার কথা, আশার কথা, নীতিকথা, মিলেমিশে থাকার কথা শুনিয়ে বেড়ান। অচেনা অজানা গ্রামে তিনি সৎ ও সত্যে আদর্শ প্রচার করে বেড়ান।

রাত ৯টা ৪৫ মিনিট ॥ একক নাটক : আননোন নম্বর ॥ পরিচালনা : সাদেক হোসেন বাবুল ও ইসমাইল সাদেক সৈকত ॥ অভিনয়ে : সাইদ বাবু, মৌসুমী বিশ্বাস, শিরীন বকুল, সাদেক হোসেন বাবুল, শাহরুখ সাদেক, রবি শংকর মৈত্রী, তাসলিমা চুমকী সহ অনেকে ॥ গল্প : কলেজ পড়–য়া ছেলে রাতুল একরাতে বাড়ি ফেরার পথে খুব কাছ থেকে দেখে একটি হত্যাকান্ড। আর দশজনের মতো সে চুপ থাকে। যার পরিণতি একটি মৃত্যু। এই ঘটনার পর থেকে সে নানাভাবে কয়েকটি অঘটনের আগ মুহূর্তে ম্যাসেজ পায় আন্নোন নাম্বার থেকে। কিছু বুঝে উঠার আগেই ঘটে যায় দূর্ঘটনা, মৃত্যু। পরিবারের উদাসীনতায় মাদকাসক্ত একটি ছেলে নেশার টাকা যোগাড় করতে না পেরে মাদক ব্যবসায়ীদের হাতে মারা যায়। লোভের বসে স্ত্রী ছেড়ে যায় স্বামী-সন্তানকে। দুর্নীতি আর সন্ত্রাসের কথা লিখতে গিয়ে প্রাণ হারায় এক নির্ভীক সাংবাদিক। অনেক চেষ্টা করেও রাতুল যখন কাউকেই বাঁচাতে পারল না।

একুশে টিভি

রাত ০৮টা ২০মিনিট ॥  কর্পোরেট শো : রাইড অন দ্য টপ ॥ প্রযোজনা :ইসরাফিল শাহীন।

রাত ০৯টা ৩০মিনিট ॥ ধারাবাহিক নাটক : ভাবী ॥ কাহিনী : আব্দুস সালাম, রচনা : মানস পাল, পরিচালনা : দেবাশীষ বড়–য়া দীপ। অভিনয়ে ॥ বন্যা মির্জা, সোয়েব, সজল, জ্যোতিকা জ্যোতি, নাফিজা, সীমানা, ইনামুল হক, শামীম, শিরীন আলম প্রমুখ।

বাংলাদেশ স্থানীয় সময় ২১৩০, জুলাই ২৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।