ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আবার বিয়ের গুঞ্জন

অস্বীকার করলেন অপূর্ব

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, মে ৬, ২০১১
অস্বীকার করলেন অপূর্ব

জনপ্রিয় অভিনেতা অপূর্ব আবার বিয়ে করতে যাচ্ছেন, মিডিয়ায় এধরনের গুঞ্জন ছড়িয়ে পড়েছে। পাত্রী নাদিয়া হাসান অদিতির সঙ্গে নাকি এরই মধ্যে বাগদানও হয়ে গেছে, এখন বাকি শুধু বিয়ের আনুষ্ঠানিকতা।

অবশ্য পুরো বিষয়টাকেই অস্বীকার করেছেন অপূর্ব।

নর্থসাউথ ইউনিভার্সিটির ছাত্রী নাজিয়া হাসান অদিতির সঙ্গে বাগদানের ঘটনা অপূর্ব অস্বীকার করলেও তাদের আংটি বদলের কিছু ছবি বাংলানিউজে পাঠিয়ে দেয় একটি সূত্র। এইসব ছবির কথা জানতে চাইলে অপূর্ব বলেন, এসব ছবি একটি নাটকের দৃশ্য। নাটকে আমার বিয়ে করার কয়েকটি সিকোয়েন্স আছে। নাটকটির পরিচালক মাসুদ রহমান। অপূর্ব এই প্রতিবেদককে প্রয়োজনে ঐ নির্মাতার সঙ্গে কথা বলার জন্য পরামর্শ দেন। অপূর্ব আরো বলেন, পারিবারিকভাবে আমার উপর বিয়ে করার চাপ আছে। আমার বাবা-মা পাত্রী দেখছেন। আমি আরো সময় নিতে চাই।  

নাজিয়া হাসান অদিতি নর্থসাউথ ইউনিভার্সিটিতে ফার্মেসি ডিপার্টমেন্টে ফাইনাল ইয়ারে পড়াশোনা করছেন। তিনি তারামার্কা ফ্যাশন হাউজ সহ বেশ কিছু বুটিকের হয়ে মডেলিং করেছেন। তার সংগে যোগাযোগের জন্য বহু চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেন নি।

নির্মাতা মাসুদ রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ক্ষয়’ নামে আমি একটি ধারাবাহিক নাটক নির্মাণের কাজ শুরু করেছি। নাটকে অপূর্বর বিয়ে করার দৃশ্য আছে। নবীন অভিনেত্রী অদিতিকে এই দৃশ্যে অভিনয়ের জন্য নেওয়া হয়েছে। অপূর্ব বিয়ে করেছেন কিনা আমি জানি না। তবে এই বিয়ের ছবিগুলো আমার নাটকের।

বিশ্বস্থ সূত্রে জানা গেছে, অপূর্ব ও অদিতির বাগদানের ঘটনাটি সত্যি। বাগদানের অনুষ্ঠান হয়েছে অপূর্বর উত্তরার বাসাতেই। মাত্র দুমাস আগে প্রভার সঙ্গে অপূর্বর ডিভোর্স হয়েছে। অপূর্ব গত বছর ১৯ আগস্ট অভিনেত্রী ও মডেল সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেনন। বিয়ের ছয়মাস পূর্ণ হওয়ার আগেই চলতি বছরের ১১ ফেব্রুয়ারি প্রভাকে তিনি ডিভোর্স দেন। মিডিয়ায় নিজের ক্যারিয়ার ও ইমেজের কথা চিন্তা করেই অপূর্ব তার দ্বিতীয় বিয়ের কথা আপাতত প্রকাশ করতে চাচ্ছেন না।

বাংলাদেশ সময় ১২৩০, মে ০৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।