ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার ঈশিতার পাশে অপূর্ব

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, মে ২, ২০১১
এবার ঈশিতার পাশে অপূর্ব

জনপ্রিয় অভিনেত্রী ঈশিতা ইদানীং অনেক বেছে বেছে কাজ করেন। নাটকের স্ক্রিপ্ট, চরিত্র এবং সহ-শিল্পীর নাম জেনে তবেই অভিনয়ের সম্মতি জানান।

ব্যাটে-বলে না মিললে স্রেফ ‘সরি’ বলে দেন। ‘অনুভূতি’ নামে একটি নাটকের স্ক্রিপ্ট ও চরিত্র পছন্দ হওয়ার পর যখন জানলেন কো-আর্টিস্ট অপূর্ব। আনন্দের সঙ্গেই তিনি অভিনয়ে রাজি হয়ে যান। সেই সঙ্গে জানিয়ে দেন, অপূর্ব’র বিপরীতে এটাই তার প্রথম অভিনয়। যা নির্মাতা-প্রযোজকের জানা ছিল না।

বৈঠা প্রডাকশন হাউসের ব্যানারে নির্মিত ‘অনুভুতি’ নামের একটি একক নাটকে প্রথমবার জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেন সময়ের জনপ্রিয় দুই তারকা অভিনয় শিল্পী রুমানা রশীদ ঈশিতা ও অপূর্ব। নাটকটি রচনা করেছেন সজল আহমেদ, পরিচালনা করেছেন যৌথভাবে সাহেব আলম ও এম রাসেল। সম্প্রতি নাটকটি শুটিং হয়েছে উত্তরা বিভিন্ন লোকেশনে। একদিকে যেমন ঈশিতা তার প্রেমিককে ভুলতে পারেনা অন্যদিকে অপূর্ব হয়ে যায় মানসিক রোগী। এতে প্রথমে ঈশিতার পরিবারে অশান্তি তৈরি হলেও স্বামী আলিফ ঈশিতাকে সহযোগিতার জন্য এগিয়ে আসে। এভাবেই এগিয়ে যায়নাটকের গল্প।

নাটকটি সম্পর্কে অপূর্ব বলেন, এতে আমার চরিত্রটি একজন মানসিক রোগীর। যে কিনা প্রিয় মানুষটিকে হারিয়ে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। কাহিনীটি খুবই চমৎকার। ভালো লেগেছে প্রথমবার ঈশিতার সঙ্গে অভিনয় করতে পারায়। আশা করছি নাটকটি  দর্শকদের ভাল লাগবে।

বাংলাদেশ সময় ২০১০, মে ০২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।