ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নোবেলের পর রেশমীর সঙ্গে ইমন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০১০
নোবেলের পর রেশমীর সঙ্গে ইমন

‘তোমার জন্য মরতে পারি ও সুন্দরী তুমি গলার মালা’... একটি কোমল পানীয়র বিজ্ঞাপনে বাংলাদেশের মডেল নোবেলের সঙ্গে দেখা গিয়েছিল কলকাতার কৃষ্ণসুন্দরী রেশমী ঘোষকে। বলিউডের একাধিক ছবির অভিনেত্রী ভারতের জনপ্রিয় মডেল রেশমী ঘোষকে আবারও দেখা যাবে বাংলাদেশের একটি বিজ্ঞাপনচিত্রে।

নোবেলের পর এবার রেশমীর বিপরীতে থাকছেন এ প্রজন্মের নায়ক ও মডেল ইমন। পাঁচ বছর পর রেশমী আবার বাংলাদেশের কোনো বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন।

একটি ফ্রিজের এই বিজ্ঞাপনটির শুটিং হয়েছে ১৮ থেকে ২০ জুলাই কলকাতায়।   এটি নির্মাণ করছেন মুম্বাইয়ের প্রখ্যাত চিত্রগ্রাহক ও বিজ্ঞাপন নির্মাতা বরুণ চ্যাটার্জি। বিজ্ঞাপনটির জিঙ্গেল রেকর্ডিং করা হয়েছে মুম্বাইতে। এতে একঝাঁক নবীণ শিল্পী কণ্ঠ দিয়েছে। বর্তমানে এটি আছে এডিটিং টেবিলে। আগস্টের মাঝামাঝি থেকে ব্যয়বহুল এই বিজ্ঞাপনটি অন-ইয়ারে যাবে বলে জানা গেছে।

এতে কাজ করা প্রসঙ্গে ইমন বাংলানিউজটোয়েন্টিফোর.কমকে বললেন, নোবেল ভাই আর রেশমী ঘোষের করা কোমল পানীয়র বিজ্ঞাপনটি অন্য সবার মতো আমারও খুব পছন্দের ছিল। এতে রেশমী ঘোষের প্রাণবন্ত পারফরমেন্স সত্যিই আমার খুব ভালো লেগেছিল। সেই রেশমী ঘোষের সঙ্গে কাজ করতে পেরে আমি আনন্দিত। বিজ্ঞাপনটির নির্মাতা বরুণ চ্যাটার্জির কাজের ধরনটিও আমার বেশ ভালো লেগেছে। তার পুরো ইউনিটের কাজের ধরন  শতভাগ প্রফেশনাল। আগে থেকেই সবকিছু পরিপাটি করে সাজিয়ে-গুছিয়ে তারপর তিনি আমাদের সেটে ডেকেছেন। সবকিছু মিলিয়ে আমার জন্য কাজটি নিঃসন্দেহে একটি স্মরণীয় অভিজ্ঞতা। আমার ধারণা, বিজ্ঞাপনটি আমাদের দর্শকদের ভালো লাগবে।

বাংলাদেশ সময় ১৫৩০, জুলাই ২৮, ২০১০



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad