ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

লস এঞ্জেলসের আনন্দ উৎসবে হাবিব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০২ ঘণ্টা, জুলাই ২৮, ২০১০
লস এঞ্জেলসের আনন্দ উৎসবে হাবিব

কলকাতার আনন্দবাজার পত্রিকার আয়োজনে প্রতি বছরের মতো এবারও মার্কিন যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসে আগামী সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে আনন্দ উৎসব। এ উৎসবে পারফরমেন্স করবেন মুম্বাই, কলকাতা ও বাংলাদেশের তারকাশিল্পীরা।



লস এঞ্জেলসের ডাউনটাউন প্যাসাডিনা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে সেপ্টেম্বরের ৪ থেকে ৬ তারিখ পর্যন্ত তিন দিনব্যাপী এ আনন্দ উৎসবের প্রস্তুতি শুরু হয়েছে গত জুন থেকে। আনন্দবাজার পত্রিকার প থেকে এরই মাঝে সেলিব্রিটি শিল্পীদের উৎসবে পারফরমেন্সের আমন্ত্রণ জানানো হয়েছে।

আনন্দ উৎসবে এবার বাংলাদেশ থেকে প্রথমবারের মতো তরুণ প্রজন্মের জনপ্রিয় শিল্পী হাবিবকে আমন্ত্রণ জানানো হয়েছে। উৎসবে পারফর্ম করার জন্য আগামী ২ সেপ্টেম্বর আমেরিকার উদ্দেশ্যে রওনা দিচ্ছেন হাবিব। আগের আয়োজনের ধারাবাহিকতায় এবারও আনন্দ উৎসবে বাংলাদেশ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে জেমস ও এলআরবি ব্যান্ডকে।  

জাঁকজমকপূর্ণ এ আনন্দ উৎসবে মুম্বাই ও কলকাতা থেকে অংশ নিচ্ছেন হরিহরন, সুনিধি চৌহান, শান, উষা উত্থুপ, সুনেতা, সোহা আলি খান, ওস্তাদ আমজাদ আলী খান, শর্মিলা ঠাকুর, মিঠুন চক্রবর্তী, রানী মুখার্জি, আমান আলী খান, আয়ান আলী খান, অঞ্জন দত্ত, গৌতম হালদারসহ অনেকে।

এই উৎসব নিয়ে এরই মাঝে আমেরিকা প্রবাসী বাঙালিদের মধ্যে শুরু হয়েছে উৎসাহ-উদ্দীপনা। উৎসবের টেলিভিশন স্বত্ব পেয়েছে জি-বাংলা।

বাংলাদেশ সময় ১৪৩০,  জুলাই ২৮, ২০০৮




বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।