ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

মিজু-ড্যানি প্যানেলের প্রাথী তালিকা

বিপুল হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, মে ১, ২০১১
মিজু-ড্যানি প্যানেলের প্রাথী তালিকা

আগামী ২০ মে চলচ্চিত্র সমিতির নির্বাচনকে সামনে রেখে জমজমাট হয়ে উঠেছে এফডিসি। নির্বাচন মূল প্রতিদ্বন্দ্বিতা হবে শাকিব-মিশা প্যানেল ও মিজু-ড্যানি প্যানেলের মধ্যে।

শাকিব-মিশা প্যানেলে পূর্ণ প্রাথী তালিকা ঘোষনার পর এবার মিজু-ড্যানি প্যানেলেরও পূর্ণ প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে।

মিজু-ড্যানি প্যানেলের সভাপতি প্রার্থী মিজু আহমেদ এবং সাধারণ সম্পাদক প্রার্থী ড্যানি সিডাক। এই প্যানেলে সহ-সভাপতি পদে প্রার্থী হয়েছেন আনোয়ারা ও প্রবীর মিত্র। সহ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠনিক সম্পাদক সুব্রত, অর্থ সম্পাদক চুন্নু ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে প্রার্থী হয়েছেন আমিন খান। মিজু-ড্যানি প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে প্রাথী হয়েছেন বাপ্পারাজ, রিয়াজ, দিলারা ইয়াসমীন, ফরিদ আলী, আদিল, সাত্তার, অর ুণা বিশ্বাস, আমির সিরাজী, হরবোলা, নাগমা, কাকন শাহ ও সাজ্জাদ।

মিজু-ড্যানি প্যানেলের সাধারণ সম্পদক পদপ্রার্থী দীর্ঘদিনের খলনায়ক ও হালের নায়ক ড্যানি সিডাক বাংলানিউজকে বললেন, চলচ্চিত্রে দীর্ঘদিন ধরে যারা কাজ করছেন এবং সুখে-দুখে সব শিল্পীই যাদের সবসময় পাশে পান তাদেরই এই প্যানেলে প্রার্থী করা হয়েছে। আমার বিশ্বাস চলচ্চিত্রের শিল্পী সমাজ তাদের যোগ্য নের্তৃত্ব বেছে নিতে ভুল করবেন না।

মিজু-ড্যানি পরিষদের সভাপতি প্রার্থী খল-অভিনেতা মিজু আহমেদ শিল্পী সমিতির সর্বশেষ কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ সময় ১৮১০, মে ০১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।