ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন

শাকিব-মিশা প্যানেল ঘোষণা

বিপুল হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১১
শাকিব-মিশা প্যানেল ঘোষণা

হামলা-মামলার ঝামেলা কাটিয়ে ঢালিউডের র্শীর্ষনায়ক শাকিব খান এখন শিল্পী সমিতির নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন। আগামী ২০ মে অনুষ্ঠিতব্য চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনে অংশ নেওয়ার জন্য সভাপতি পদে শাকিব খান ও সাধারণ সম্পাদক পদে  মিশা সওদাগর তাদের পূর্ণ প্যানেল প্রার্থী তালিকা ঘোষণা করেছেন।



২৮ এপ্রিল রাতে গুলশানের ব্যাটনরোজ রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে শাকিব খান-মিশা সওদাগর প্যানেলের ঘোষণা দেওয়া হয়। তারকাবহুল এই প্যানেলের নাম ঘোষণা করেন সিনিয়র অভিনেতা উজ্জ্বল ও অভিনেত্রী রোজিনা। শাকিব-মিশা প্যানেলে সহ-সভাপতি  সুচরিতা ও মৌসুমী, সহ-সাধারণ সম্পাদক শিবা শানু, সাংগঠনিক সম্পাদক নাদের খান, অর্থ সম্পাদক আবদুল্লাহ সাকি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফেরদৌস, সাংস্কৃতিক সম্পাদক ডন, প্রচার ও দপ্তর সম্পাদক পদে লাবু আহমেদ প্রাথী হয়েছেন। কার্যনির্বাহী সদস্য পদে এই প্যানেলের প্রার্থী হলেন আহমেদ শরীফ, আলীরাজ, ওমরসানী, পূর্ণিমা, নিপুন, সাহারা, ইলিয়াস কোবরা, রিনা খান, বেগম মর্জিনা, আজাদ খান ও ফরহাদ।

এই প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী খল-অভিনেতা মিশা সওদাগর বাংলানিউজকে বলেন, শেষ মুহুর্তে প্রার্থী তালিকায় কিছু পরিবর্তন আনা হতে পারে। তবে সম্পাদকের পদসমূহ অপরিবর্তিত থাকবে। কার্যনির্বাহী সদস্য পদে দু-একটা রদবদল হতে পারে।

চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক এই নির্বাচনকে সামনে রেখে বর্তমান সভাপতি মিজু আহমেদ ও খল-অভিনেতা ড্যানি সিডাককে প্রার্থী করে আরেকটি প্যানেল গঠনের প্রক্রিয়া চলছে। শিগগিরই এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে বলে জানা গেছে।

শিল্পী সমিতির নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে সানোয়ার মোর্শেদ এবং সদস্য হিসেবে শওকত জামিল ও নাজমূল হুদা মিন্টু দায়িত্ব পালন করছেন। নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির মোট ২১টি পদের জন্য ৮০টি মনোনয়নপত্র কিনেছেন বিভিন্ন প্রার্থী। ২৮ মে বৃহস্পতিবার ছিল মনোনয়নপত্র তোলার শেষ তারিখ।

বাংলাদেশ সময় ১৪৩০, ২৯ এপ্রিল, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।