ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

অর্ণবের ‘তুই বললে’

1134 |
আপডেট: ২০১৫-০৩-১৭ ৩:৪১:০০ এএম
অর্ণব/ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অর্ণব/ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘তুই বললে’ শিরোনামের একটি গান নিয়ে হাজির হচ্ছেন অর্ণব। এটি হতে যাচ্ছে তার প্রথম ইন্দো-বাংলা প্রজেক্ট। তিনি এখন গানটির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। গানটি লিখেছেন প্রশান্ত সরকার, সংগীতায়োজন করেছেন ওপার বাংলার প্রদূ্যৎ চ্যাটার্জি।

‘তুই বললে’ শিরোনামের একটি গান নিয়ে হাজির হচ্ছেন অর্ণব। এটি হতে যাচ্ছে তার প্রথম ইন্দো-বাংলা প্রজেক্ট। তিনি এখন গানটির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

গানটি লিখেছেন প্রশান্ত সরকার, সংগীতায়োজন করেছেন ওপার বাংলার প্রদ্যূৎ চ্যাটার্জি। ‘তুই বললে’র লোগো ডিজাইন করেছেন জয়ন্ত রায়।

অর্ণব বাংলানিউজকে বলেন, ‘ইন্দো-বাংলার জন্য এটা আমার একটা প্রজেক্ট। শিগগিরই এটি প্রকাশ হবে।’

এদিকে, অর্ণব মঙ্গলবার (আজ) কলকাতায় যাচ্ছেন। ভারতের নতুন টিভি চ্যানেল কালারস বাংলার অনুষ্ঠানের জন্য তার এ সফর। জানা গেছে, কালারস টিভি গ্রুপের নতুন এ চ্যানেলের উদ্বোধনী উপলক্ষে বেশ কিছু অনুষ্ঠান নির্মাণ করা হবে। আর এর রবীন্দ্রসংগীতের অনুষ্ঠানে গাইবেন তিনি। এছাড়া অর্ণবের নতুন অ্যালবামের নাম রাখ‍া হয়েছে ‘খুব ডুব’। এর কাজও প্রায় শেষের দিকে।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db