ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কনকচাঁপার নতুন অ্যালবাম

‘আবার এসেছি ফিরে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১১
‘আবার এসেছি ফিরে’

দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কনকচাঁপার একক গানের অ্যালবাম ‘আবার এসেছি ফিরে’। অ্যালবামটি সম্প্রতি রিলিজ পেয়েছে।

বিভিন্ন সময় বিভিন্ন চলচ্চিত্রে গাওয়া জনপ্রিয় গান শ্রোতাদের জন্য এ অ্যালবামে নতুন করে গেয়েছেন কনকচাঁপা।

‘আবার এসেছি ফিরে’ অ্যালবামে গাওয়া গান সম্পর্কে কনকচাঁপা  বললেন, এ অ্যালবামে যেসব গান আমি নতুন করে গেয়েছি সবগুলো গানই শ্রোতাদের কাছে সমাদৃত। এবার নতুন করে গাওয়ার সময় অনেক সচেতনভাবে আগের মতো করেই গাওয়ার চেষ্টা করেছি। আশা করছি মিস্টি সুরের গান যারা ভালোবাসেন তাদের কাছে এ অ্যালবামটি ভালো লাগবে।

কনকচাঁপার ‘আবার এসেছি ফিরে’ অ্যালবামে রয়েছে জনপ্রিয় ১২টি গান। গানগুলো হচ্ছে- তোমাকে চাই শুধু তোমাকে চাই, তুমি মোর জীবনের ভাবনা, কিছু কিছু মানুষের জীবনে, অনেক সাধনার পরে আমি, তোমায় দেখলে মনে হয়, যে প্রেম স্বর্গ থেকে এসে, আমার হৃদয় একটা আয়না, বাজারে যাচাই করে দেখিনিতো দাম, ও সাথী আমার তুমি কেন চলে যাও, আকাশ ছুঁয়েছে মাটিকে, ছোট্ট একটা জীবন নিয়ে এবং তুমি আমার এমনই একজন।

 অ্যালবামের ‘কিছু কিছু মানুষের জীবনে’ এবং ‘আকাশ ছুঁয়েছে মাটিকে’ গান দুটির সুর করেছেন আলাউদ্দিন আলী। বাকি সবকটি গানের কথা ও সুর আহমেদ ইমতিয়াজ বুলবুলের। অ্যালবামটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিশিষ্ট সুরকার সংগীত পরিচালক মইনুল ইসলাম খান।

অনুপম রেকর্ডিং মিডিয়ার ব্যানারে ‘আবার এসেছি ফিরে’ অ্যালবামটি চলতি সপ্তাহে অডিও বাজারে এসেছে।

বাংলাদেশ সময় ১৯৩০, এপ্রিল ২৩,২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।