ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আরটিভির নতুন ধারাবাহিক ‘ছাত্রীনিবাস’

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১১
আরটিভির নতুন ধারাবাহিক ‘ছাত্রীনিবাস’

আরটিভিতে নতুন ধারাবাহিক নাটক ‘ছাত্রী নিবাস’-এর প্রচার শুরু হচ্ছে। তামজিদ হাবিবের রচনা  ও রাজীব আহমেদের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, প্রাণ রায়, ওমর আয়াস অনি, অহনা, নাফিজা, কচি খন্দকার, তারেক মাহ্মুদ, নায়লা প্রমূখ।

ধারাবাহিকটি আরটিভিতে দেখানো হচ্ছে প্রতি শুক্র ও শনিবার রাত ৯ টা ৫০ মিনিটে।

‘ছাত্রী নিবাস’ ধারাবাহিকটির কাহিনীতে দেখা যাবে. পাশাপাশি দুটি ফ্ল্যাট। এক ফ্ল্যাটে থাকে বেকার ব্যাচেলর করিম এবং রুমি । করিম বুদ্ধিজীবির মত বিভিন্ন কার্যক্রম করতে থাকে এবং রুমি স্বভাবে চাঁপাবাজ ধরনের। এই ফ্ল্যাটের পাশের ফ্ল্যাটটিই ছাত্রীনিবাস বলে পরিচিত। ছাত্রীনিবাস ফ্ল্যাটের ছাত্রী সামিয়া, রিয়া, লাবন্য ও জেসমিন পড়াশোনার পাশাপাশি বিভিন্ন কার্যক্রমের সংগে যুক্ত।

সামিয়া একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পড়ছে। সে নিজেকে খুব বেশী স্বাধীন বলে মনে করে এবং বন্ধু বান্ধব নিয়ে আড্ডা দিতে পছন্দ করে। রিয়া পড়াশুনার পাশাপাশি সাংবাদিকতা করছে। লাবন্য একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পড়ছে এবং সে সারাদিন পড়াশুনা নিয়েই ব্যস্ত থাকে। জেসমিন এর পড়াশুনার পাশাপাশি রয়েছে মডেলিং এর নেশা। সে দেশের একজন নামকরা মডেল হতে চায়। একেক সময় একেকজনের আত্মীয়-স্বজন এসে এই ছাত্রীনিবাসে উঠে এবং নানা সমস্যা তৈরি করতে থাকে। এই সমস্ত সমস্যার সমাধান করতে এগিয়ে আসে বেকার ব্যাচেলর  রুমি এবং করিম। তারা সমস্যার সমাধান করতে এসে সমস্যার পরিমান আরও বাড়িয়ে দেয়।

এভাবেই নানা মজার ঘটনা নিয়ে এগিয়ে যায় ধারাবাহিক নাটক ‘ছাত্রীনিবাস’-এর গল্প।

বাংলাদেশ সময় ১৪৪৫, এপ্রিল ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।