ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারি ২০২১, ১২ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

বান্দরবানে শাকিব-পরীমনির প্রেম!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, মার্চ ১, ২০১৫
বান্দরবানে শাকিব-পরীমনির প্রেম! ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবির গানের দৃশ্যে শাকিব খান ও পরীমনি

বান্দরবানের মনোরম প্রাকৃতিক সৌন্দর্যে মধুর সময় কাটাচ্ছেন শাকিব খান ও পরীমনি। কখনও নেচে বেড়াচ্ছেন তারা, কখনও আলাপচারিতায় মশগুল।

এসএ হক অলিক পরিচালিত ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবিতে তাদের এসব দৃশ্য দেখা যাবে।

গত ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া ছবিটির প্রথম ধাপের চিত্রায়ন এফডিসিতে হয়েছে ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত। এরপর দৃশ্যায়ন হয় রাঙামাটিতে। গানের দৃশ্যধারণের জন্য ২৭ ফেব্রুয়ারি শাকিব ও পরীমনি বান্দরবানে গেছেন। ৪ মার্চ শাকিব ও পরীমনির ঢাকায় ফেরার কথা রয়েছে।

শাকিবের সঙ্গে পরীমনি এর আগে ‘ধূমকেতু’ ছবিতে অভিনয় করেছেন। তিনি বাংলানিউজকে বলেন, ‘২৪ ফেব্রুয়ারি আমরা রাঙামাটি গিয়েছিলাম। সেখানে কাজ শেষ করে এখন বান্দরবানে কাজ করছি। এখানে দুটি গানের কাজ হয়েছে। শাকিব খানের সঙ্গে কাজ করে নতুন নতুন অভিজ্ঞতা হচ্ছে। তিনি খুব আন্তরিক ও সহায়তাপ্রবণ মানুষ। ’

‘আরো ভালোবাসবো তোমায়’ ছবির গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল, হাবিব ওয়াহিদ, হৃদয় খান কোনাল ও পড়শি। আবহসংগীত পরিচালনা করবেন ইমন সাহা।

ছবিটিতে বিশেষ চরিত্রে অভিনয় করছেন সোহেল রানা ও চম্পা। এ ছবির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও গান লিখেছেন পরিচালক অলিক নিজেই। প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘন্টা, মার্চ ১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa